kalerkantho


চালু হলো ইউনিটেক -এর নতুন তিন শোরুম

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৫৯



চালু হলো ইউনিটেক -এর নতুন তিন শোরুম

হোম ইলেক্ট্রনিক ব্র্যান্ড ইউনিটেক প্রডাক্টস (বিডি) লি. গত ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটির নতুন তিনটি শোরুম উদ্বোধন করেছে। ঢাকার মিরপুরের ৬০ ফিট রোডে একটি ও যশোরের জেলরোড ও পালবাড়ি মোড়ে শোরুমগুলো উদ্বোধন করা হয়।

শাখাগুলো উদ্বোধন করার সময় ইউনিটেক'র ব্যবস্থাপনা পরিচালক, ইঞ্জিনিয়ার আনিস আহমেদ ইউনিটেককে বাংলাদেশের সেরা ইলেক্ট্রনিক ব্র্যান্ড হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন। একইসঙ্গে তিনি আরো নতুন নতুন শোরুম খোলার মাধ্যমে ইউনিটেক পণ্যকে বাংলাদেশের প্রতিটি ঘরে পৌঁছে দেওয়ার কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (রিটেইল) এম এ সবুর খন্দকার, জেনারেল ম্যানেজার (ডিলার) মিজানুর রহমান এবং বিজনেস ডেভেলপমেন্ট এন্ড প্ল্যানিং ম্যানেজার এ কে এম হামিদুর রহমান। 

ইউনিটেক প্রডাক্টস (বিডি)লি.

ইউনিটেক প্রডাক্টস (বিডি) লি. ১৯৯৯ সালে গৃহাস্থলির দৈনন্দিন ব্যবহারিক পণ্যের উৎপাদক হিসেবে কাজ শুরু করে। শুরুতে শুধুমাত্র বাণিজ্যিকভাবে পরিচালনা করে থাকলেও, ইউনিটেকে ২০১৬ সাল থেকে সারা দেশে শোরুম ও বিভিন্ন ডিলার চ্যানেল স্থাপনের মাধ্যমে  সরাসরি ভোক্তাদের সঙ্গে ব্যবসা শুরু করে।

সাভারে প্রতিষ্ঠিত প্রায় ১ লাখ ৪১ হাজার বর্গফুটের কারখানায় অত্যাধুনিক সব যন্ত্রাংশের সাহায্যে ইউনিটেক বাংলাদেশেই তৈরি করছে বিশ্ব মানের ইলেক্ট্রনিক্স পণ্য।


মন্তব্য