kalerkantho


শিগগির আসছে অপো এফ৫ ড্যাশিং ব্লু এডিশন

কালের কণ্ঠ অনলাইন   

৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৪৩



শিগগির আসছে অপো এফ৫ ড্যাশিং ব্লু এডিশন

চলতি ফেব্রুয়ারিতে বাজারে আসছে অপো এফ৫ এর নতুন সংস্করণ 'ড্যাশিং ব্লু'। হ্যান্ডসেটটিতে অপোর অন্যতম জনপ্রিয় আরেকটি হ্যান্ডসেট এফ৫ এর আকর্ষণীয় সব ফিচারই থাকবে। যেমন আর্টিফেসিয়াল  ইন্টেলিজেন্স বিউটি রিকগনিশন টেকনোলজি, ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ইত্যাদি।
 
'ড্যাশিং ব্লু'-এর মূল্য কতো হতে পারে, এখনো জানা না গেলেও তা যদি অপো এফ৫ রেড এডিশনের সমমূল্যের হয়, তবে অবাক হওয়ার কিছু নেই। গত বছর নভেম্বরে অপো এফ৫ রেড এডিশন বাজারে আসার পর থেকে ভিন্ন ভিন্ন এডিশন নিয়ে আসার মাধ্যমে বাংলাদেশের স্মার্টফোন বাজারে ব্যাপক প্রভাব ফেলতে সক্ষম হয়েছে।
 
এর আগে অপো তাদের ফ্যানদের জন্য নিয়ে এসেছিল  এফ৫ ৪জিবি'র একটি বিশেষ এডিশন। এফ৫ ড্যাশিং ব্লু-তে গ্রাহকরা পাবেন পর্যাপ্ত স্টোরেজ সুবিধাসহ নির্ঝঞ্জাট ব্যবহারের অভিজ্ঞতা এবং এর স্টাইলিশ ও ফ্যাশনেবল 'ড্যাশিং ব্লু' রংটি আপনাকে দেবে পছন্দের সেরা অভিজ্ঞতা। 
 
অপো এফ৫-এর অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরো সুন্দর করে তুলবে। ২০০টিরও বেশি ফেসিয়াল রিকগনিশন স্পটের সাহায্যে অপো এফ৫ ড্যাশিং ব্লু-এর আর্টিফেসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি একটি গ্লোব্যাল ডাটাবেজ-এর ওপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে।
 
বিস্তারিত জানতে ভিজিট করুন-
ওয়েবসাইট         : www.oppo.com/bd      
ফেসবুক : www.facebook.com/oppobangladesh
  
 


মন্তব্য