kalerkantho


রাজধানীতে অনুষ্ঠিত হলো 'রাইজ অ্যাবাভ অল ২০১৮'

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জানুয়ারি, ২০১৮ ১১:৪৬



রাজধানীতে অনুষ্ঠিত হলো 'রাইজ অ্যাবাভ অল ২০১৮'

গত শুক্রবার সকাল ১১টায় রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় 'রাইজ অ্যাবাভ অল ২০১৮'। অনুষ্ঠানের আয়োজক ছিল মালেশিয়ার পূর্ণাঙ্গ প্রাদেশিক সরকারের মালিকানাধীন বিশ্ববিদ্যালয় 'ইউনিভার্সিটি অব সেলানগর (ইউনিসেল)'- এর বাংলাদেশ ক্যাম্পাস ও ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসাল্টেন্সি।

ইউনিসেল হচ্ছে মালেশিয়ান কোয়ালিফিকেশন এজেন্সির 'এ' গ্রেডভুক্ত বিশ্ববিদ্যালয়। বাংলাদেশ ক্যাম্পাস থেকে কম খরচে বিশ্বমানের লেখাপড়ার সুযোগ রয়েছে বিশ্ববিদ্যালয়টিতে। অনুষ্ঠানে তরুণদের এগিয়ে চলার অনুপ্রেরণা ও দিকনির্দেশনামূলক বক্তব্যের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির জন্য সিভি সংগ্রহ করা হয়।

অনুষ্ঠানে প্রায় পাঁচ হাজার তরুণের মধ্যে স্পৃহা জাগাতে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, টেন মিনিটস স্কুল'র প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, আরিফ আর হোসেন, অধ্যাপক এ কে এম এনামুল হক, বিজিএমইএ'র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, এলআইসিটি প্রকল্পের কমিউনিটি স্পেশালিস্ট হাসান বেনাউল ইসলাম, উদ্যোক্তা নাভিদ মাহবুব, ইউটিউব তারকা সালমান মুক্তাদির, উদ্যোক্তা নাভিদ মাহবুব, আলোকচিত্রী প্রীত রেজা প্রমুখ।



মন্তব্য