kalerkantho


বাণিজ্য মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নে মীম

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ২১:৫০



বাণিজ্য মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নে মীম

ছবি : কালের কণ্ঠ

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপ এবার বাণিজ্য মেলায় এক ছাদের নিচে নিয়ে এসেছে সিরামিক টাইলস, স্যানিটারি ওয়্যার, সিমেন্ট, রেডি মিক্স, পার্টিকেল বোর্ড, ইউপিভিসি পাইপ ফিটিংসসহ বিল্ডিং নির্মাণ সম্পর্কিত আরো অনেক পণ্য। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নের নয়নাভিরাম স্থাপনা ও পন্যের ডিজাইন মুগ্ধ করেছে সবাইকে। 

আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা সাহা মীম। প্যাভিলিয়ন পরিদর্শনের সময় মীম আকিজ সিরামিক্স-এর প্রিমিয়াম বাথরটম ও কিচেন টাইলস ‘ভ্যানিটা’, আন্তর্জাতিক মানের ফ্লোর টাইলস ‘ক্যাথেনা’, ইনোভেটিভ স্যানিটারিওয়্যার ব্র্যান্ড ‘রোসা’, ফ্লাই অ্যাশ ফ্রি আকিজ সিমেন্ট ও আসন্ন আকিজ পার্টিকেল বোর্ডের সমাহার দেখে অভিভূত হয়েছেন। সেই সাথে বাড়ি নির্মাণ ও ইনটোরিওর সম্পর্কিত পরামর্শও নিয়েছেন। শুধু তাই নয়, ডিজাইনগুলো বাড়ির অন্দরসজ্জায় কেমন দেখায় তার ভার্চুয়াল রিয়ালিটি (ভিআর) অভিজ্ঞতাও উপভোগ করেছেন।

আকিজের গ্রুপের প্রতিটি পণ্যেই রয়েছে নতুনত্ব ও সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার, আর তাই দেশের মানুষ বিল্ডিং নির্মাণের জন্য গুণগতমানের সেরা পণ্য বেছে নিতে পারবেন আরো সহজে। বাণিজ্য মেলা চলবে জানুয়ারী ৩১, ২০১৮ পর্যন্ত। 


মন্তব্য