kalerkantho


রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৮ ১৮:০৬



রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

আজ শুক্রবার রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করা হয়। এটিএম ও পিওএস নেটওয়ার্ক সম্প্রসারণের ধারাবাহিকতায় রূপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন  রুয়েট ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ এবং রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।

ভিসি তাঁর বক্তব্যে ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের সহায়তা করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, '৭৮ সাল থেকে রূপালী ব্যাংক ক্যাম্পাসে সেবা দিয়ে আসলেও বর্তমানে অতীতের যে কোনো সময়ের চেয়ে আরো  বড় পরিসরে আরো উন্নত সেবা দিচ্ছে রূপালী ব্যাংক।'

অনুষ্ঠানে ব্যাংকের এমডি আতাউর রহমান প্রধান বলেন, 'বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চাহিদার পরিপ্রেক্ষিতে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে রুয়েট ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করেছি। আমরা আমাদের গ্রাহকদের আরো বেশি কাছে যাওয়ার জন্য, আরো ভালোভাবে যাওয়ার জন্য, আরো উন্নত সেবা ও আরো বেশি প্রোডাক্ট দেওয়ার জন্য এই এটিএম সার্ভিস চালু করেছি।'  তিনি অটোমেশনকে আরো এগিয়ে নিতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।

রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাংগীরের সভাপতিত্বে রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সভাপতি, সেক্রেটারি, শিক্ষক ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকের ডিজিএম, এজিএমসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 



মন্তব্য