kalerkantho


পাঁচ লাখ তরুণকে ক্যারিয়ারের জন্য প্রস্তুত করবে 'রিন ক্যারিয়ার রেডি একাডেমি'

কালের কণ্ঠ অনলাইন   

২৯ ডিসেম্বর, ২০১৭ ২১:০৫



পাঁচ লাখ তরুণকে ক্যারিয়ারের জন্য প্রস্তুত করবে 'রিন ক্যারিয়ার রেডি একাডেমি'

সময় এসেছে এখন সামনে এগিয়ে যাওয়ার, নিজের দক্ষতা বাড়ানোর। বিশেষ করে ইংরেজিতে দক্ষতা। আর ইংরেজিতে দক্ষ করে তুলতেই রিন নিয়ে এসেছে রিন ক্যারিয়ার রেডি একাডেমি। এটি একটি ওয়েব সাইট ভিত্তিক ইংরেজি শিক্ষা কার্যক্রম যা সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয়। 

রিন ক্যারিয়ার রেডি একাডেমি মূলত ব্যাসিক ইংরেজি শিক্ষা প্রদান করে। সিভি তৈরি, ইন্টারভিউ প্রস্তুতি, অফিস মেইল আদান-প্রদান, কর্মস্থলের পোশাক, যোগাযোগসহ নানা বিষয়ে ইংরেজি শিক্ষা প্রদান করে রিন ক্যারিয়ার রেডি একাডেমি। কারণ এই বিষয়গুলো চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে খুবই দরকারি। এর মাধ্যমে সফলভাবে কোর্স সম্পন্ন করলে সার্টিফিকেট প্রদান করা হয় যা চাকরি ক্ষেত্রে বিশেষভাবে গ্রহণযোগ্য।

রিন ক্যারিয়ার রেডি একাডেমির লক্ষ্য ইংরেজি কোর্স প্রদানের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরি করা এবং বেকার সমস্যা দুর করা। শিক্ষাজীবন শেষ করেও যে যুব সমাজ বেকারত্বে আক্রান্ত তাদেরকে দক্ষ ও প্রস্তুত করতেই এসেছে রিন ক্যারিয়ার রেডি একাডেমি। রিন ক্যারিয়ার রেডি একাডেমির বিনামূল্যের এই ওয়েব সাইট ভিত্তিক কোর্সটিতে খুব সহজেই রেজিস্ট্রেশন করা যায়। যে বা যারা এই কোর্সটি করতে চান তারা আজই www.rin.com.bd এই ঠিকানায় রেজিস্ট্রেশন করুন এবং সফলভাবে কোর্সটি সম্পন্ন করে সার্টিফিকেট অর্জন করুন। 

 



মন্তব্য