kalerkantho


স্কুল শিক্ষার্থীদের জন্য দারাজের 'ব্যাক টু স্কুল' ক্যাম্পেইন

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ডিসেম্বর, ২০১৭ ১৪:০৯



স্কুল শিক্ষার্থীদের জন্য দারাজের 'ব্যাক টু স্কুল' ক্যাম্পেইন

ই-কমার্স পোর্টাল দারাজ বিডি (daraz.com.bd) প্রথমবারের মতো আয়োজন করেছে স্কুল শিক্ষার্থীদের জন্য 'ব্যাক টু স্কুল' ক্যাম্পেইন। ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে লাইফবয়।

ইভেন্টটিতে স্কুল ইউনিফর্মের কাপড়, স্টেশনারি পণ্য, বই-খাতা, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানারসহ রকমারি পণ্যে থাকছে ৭০% পর্যন্ত মূল্যছাড়।

এ ছাড়া নতুন বছরে শিক্ষক ও অভিভাবকদের জন্য থাকছে ৮২% পর্যন্ত ছাড়ে ফ্যাশন প্রোডাক্ট, বিউটি অ্যান্ড হেলথ প্রোডাক্ট এবং কিছু গ্রোসারি পণ্য। শিক্ষার্থীরা নতুন বছরে তাদের যত ধরনের শিক্ষা উপকরণ প্রয়োজন তা সবই পাবে ব্যাক টু স্কুল ক্যাম্পেইনে।

ক্রেতাদের জন্য এই ক্যাম্পেইনে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফ্ল্যাশ সেল, স্টেশনারি প্যাকেজের কম্বো ডিল এবং বিশাল মূল্যছাড়ে স্পনসর ডিল। এ ছাড়া ২৬ ডিসেম্বর থেকে ২ জানুয়ারির মধ্যে অর্ডার করলে ক্রেতারা পাচ্ছেন ফ্রি ডেলিভারি।

যুক্তরাষ্ট্র, কানাডা, জাপান, ইউরোপ, মালয়েশিয়া, ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশে বড় আকারে পালন করা হয় এই 'ব্যাক টু স্কুল' ক্যাম্পেইন। আর দারাজ প্রথমবারের মতো বাংলাদেশে শুরু করল স্কুলের শিক্ষার্থীদের জন্য বই-স্টেশনারির এই সেলস ইভেন্ট।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, 'আমাদের অনেকদিন ধরেই ইচ্ছা ছিল স্কুলের শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে অনলাইন ক্যাম্পেইন করার। 'ব্যাক টু স্কুল'  ইভেন্টের মাধ্যমে এই ইচ্ছা বাস্তবে রূপ নিল। এ ছাড়া দারাজের 'বই ও স্টেশনারি' ক্যাটাগরির বিশাল সম্ভারকে ক্রেতাদের কাছে তুলে ধরাও একটি বড় কারণ এই ক্যাম্পেইন করার পেছনে।'

দারাজ বাংলাদেশের 'বই ও স্টেশনারি' ক্যাটাগরিতে রয়েছে দেশি বই, বিদেশি বই ও একাডেমিক বইয়ের প্রায় ৩১ হাজার সংগ্রহ  এবং সেইসঙ্গে স্টেশনারি পণ্য রয়েছে মোট দেড় হাজার। দারাজ অনলাইন শপ (daraz.com.bd)-এর সবচেয়ে বেশি সংখ্যক পণ্য রয়েছে এই ক্যাটাগরিতেই।


মন্তব্য