kalerkantho


স্বপ্ন’র ৬৪তম আউটলেট ঢাকার ধানমন্ডির ২৭ নাম্বার রোডে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৭ ২০:৫০



স্বপ্ন’র ৬৪তম আউটলেট ঢাকার ধানমন্ডির ২৭ নাম্বার রোডে

ছবি : কালের কণ্ঠ

দেশের ১ নাম্বার সুপারস্টোর রিটেইল চেইন শপ স্বপ্ন’র  ৬৪তম আউটলেটের যাত্রা শুরু হলো ধানমন্ডির ২৭ (পুরাতন রোডের ৩৯ (নতুন) নাম্বার হোল্ডিং-এ। আনুষ্ঠানিকভাবে নতুন এই আউটলেটের উদ্বোধন করেন মিসেস নাজমা দৌলা, ডিরেক্টর, এসিআই লিমিটেড। 

এসময় আরও উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিকস্ লিমিটেডের নির্বাহী পরিচালক জনাব সাব্বির হাসান নাসির। স্বপ্ন ২০০৮ সালে তাঁর ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে সমাজের বিভিন্ন শ্রেণীর ভোক্তার জীবনযাত্রার মান উন্নয়নের পাশাপাশি নিরাপদ এবং সঠিক মানের পণ্য সঠিক দামে ক্রেতাদের হাতে তুলে দিয়ে নিত্য নতুন অফারের মাধ্যমে আধুনিক বিশ্বের যেকোনো সুপারস্টোরের মত সর্বোত্তম সেবা প্রদান করে আসছে। 

স্বপ্ন বর্তমানে ৬০% এরও বেশী পরিমান মাছ, মাংস, শাক-সবজীসহ নিত্যপ্রয়োজনীয় আরও অনেক পণ্য সরাসরি কৃষকের নিকট থেকে সংগ্রহ করছে। পাবনার দাপুনিয়ায় ১০০ বিঘারও বেশী জায়গায় স্বপ্ন শুরু করেছে নিজস্ব মাছের খামার। পণ্যের গুণগতমান, দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রদিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়েই চলেছে। বাংলাদেশের সুপারস্টোর খাতের আনুমানিক ৪৫% এরও বেশী বাজার দখল করেছে দেশের ১ নাম্বার সুপারস্টোর শপ স্বপ্ন। 

এছাড়াও স্বপ্ন মিলওয়ার্ড ব্রাউন এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের স্বীকৃতিতে ২০১৬ ও ২০১৭ সালে পরপর দুইবার বাংলাদেশের সেরা সুপারস্টোর ব্র্যান্ডের পুরস্কার অর্জন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর জনাব আবু নাছের, বিজনেস ডিরেক্টর জনাব সোহেল তানভির খান এবং জনাব সাইফুল আলম, চীফ অব সেলস জনাব মো: সামসুদ্দোহা শিমুল সহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। 

 


মন্তব্য