kalerkantho


কিডস প্যারাডাইস ও আই-স্টেশন লিমিটেডের মধ্যে চুক্তি

কালের কণ্ঠ অনলাইন   

৬ ডিসেম্বর, ২০১৭ ১২:৩০



কিডস প্যারাডাইস ও আই-স্টেশন লিমিটেডের মধ্যে চুক্তি

আগামী ২১, ২২ ও ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মা ও শিশুর পণ্য ও সেবা সম্পর্কিত দেশের সর্ববৃহৎ মেলা 'মাদার বেবি কিডস শো ২০১৭'-এর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে কিডস রিটেইল চেইন 'কিডস প্যারাডাইস'র সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক দেশের স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান আই-স্টেশন লিমিটেডের চুক্তি সম্পাদিত হয়েছে।

নগরীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত মা ও শিশুসম্পর্কিত পণ্যের রিটেইল শপ কিডস প্যারাডাইস- এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানে কিডস প্যারাডাইস এর ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) সৈয়দ গোলাম ওয়াদুদ ও আই-স্টেশন লিমিটেডের পরিচালক ও 'মাদার বেবি কিডস শো ২০১৭'-এর প্রকল্প পরিচালক রাজেশ কর্মকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ ছাড়া কিডস প্যারাডাইসের পরিচালক লে. কর্নেল (অব.) সায়দিস সাকলায়েন, পিএসসি এবং আই-স্টেশন লিমিটেডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট রাজিব উদ দৌলা খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কিডস প্যারাডাইসের ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) সৈয়দ গোলাম ওয়াদুদ বলেন, ''মা ও শিশু সম্পর্কিত পণ্য ও সেবাসমূহের গুণগত মান নিশ্চিতকরণের লক্ষ্যে একটি আন্তর্জাতিক মানসম্পন্ন প্লাটফর্ম বাংলাদেশের জন্য জরুরি বলে আমি মনে করি। মা ও শিশু সম্পর্কিত পণ্যের গুণগত মান উন্নয়ন, ব্যবসায়ীদের মধ্যে আন্তসম্পর্ক উন্নয়ন এবং এই শিল্পের বিকাশে 'মাদার বেবি কিডস শো ২০১৭' কার্যকরী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি। ''

মেলায় দেশবিদেশের বিভিন্ন প্রতিষ্ঠান মা ও শিশুর খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, পরিচর্যা, আসবাবপত্র, বিনোদন এবং অন্যান্য পণ্য ও সেবাসমূহ প্রদর্শন করবে। এর ফলে মা ও শিশু সংক্রান্ত পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান সমূহের মধ্যে অভিজ্ঞতা বিনিময়, ব্যবসায়িক সম্পর্ক উন্নয়ন, ব্যবসায়িক বিনিয়োগ এবং অংশীদারত্ব প্রতিষ্ঠা করতে সহায়ক ভূমিকা রাখবে বলে আয়োজকদের বিশ্বাস।

এ ছাড়া মেলায় শিশু বিশেষজ্ঞ, পুষ্টিবিদ, মনোরোগবিদ, সরকারি  উর্ধ্বতন কর্মকর্তা ও আন্তর্জাতিক উন্নয়ন সংস্থাসমূহের প্রতিনিধি ও ব্যবসায়ীদের উপস্থিতিতে মা ও শিশুবিষয়ক বিভিন্ন সেমিনার, মা ও শিশুর জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, স্পেশাল চাইল্ড জোন, বিনোদনের জন্য অ্যামেইজমেন্ট পার্ক, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, ম্যাজিক শোসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হবে। এই মেলা ও সম্মেলনের মাধ্যমে জনসাধারণের মধ্যে মাতৃত্বকালীন সঠিক পরিচর্যা, নবজাতকের পরিচর্যা এবং শিশুর সঠিক বিকাশে সচেতনতা বৃদ্ধি করবে।  

 

 

 


মন্তব্য