kalerkantho


নতুন স্লোগানে বাংলাদেশের বাজারে এলো অপো এফ৫

কালের কণ্ঠ অনলাইন   

৮ নভেম্বর, ২০১৭ ১৭:১২



নতুন স্লোগানে বাংলাদেশের বাজারে এলো অপো এফ৫

দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো মোবাইলস, বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ড নিউ স্মার্টফোন অপো এফ ৫। বাংলাদেশের বাজারে অপো মোবাইলের শক্তিশালী অবস্থান বিবেচনায় রেখে এফ৫ স্মার্টফোনের উদ্বোধন অনুষ্ঠানে অপো মোবাইলের নতুন স্লোগানও ঘোষণা করা হয়। এখন থেকে অপো’র স্লোগান হলো ‘দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার’।
 
বিশ্বজুড়ে প্রায় ২০ কোটি তরুণের হাতে এখন অপো’র অসাধারণ পণ্য ও সেবা। বাংলাদেশে এই প্রথম ফুল এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সহ যুগান্তকারী আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি নিয়ে হাজির হয়েছে অপো এফ৫। কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন সৌন্দর্য প্রযুক্তি এমন এক প্রযুক্তি যা সেলফি সৌন্দর্যে যোগ করবে এক নতুন মাত্রা। আগামী ১০ নভেম্বর থেকে ৪ জি বি ২৪,৯৯০ টাকা এবং ৬ জিবি ৩২,৯৯০ টাকা মূল্যে অপো এফ৫ পাওয়া যাবে দেশব্যাপী ।       
 
অপো এফ৫-এর উদ্বোধন অনুষ্ঠানে অপো বাংলাদেশ-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং তরুণদের আইকন তাসকিন আহমেদ-এর নাম ঘোষণা করা হয়।
 
অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা বাংলাদেশে নতুন সেলফি এক্সপার্ট অপো এফ৫ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ এটি। বাংলাদেশে আমরাই প্রথম সেলফিতে আর্টিফিসিয়্যাল ফিচারটি নিয়ে এসেছি। আশা করি অপো এফ৫ বাংলাদেশের স্মার্টফোন জগতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।
 
অপো বাংলাদেশ-এর সদ্যঘোষিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, ক্রমবর্ধমান অপো পরিবারের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। অপো এফ৫ এর সেলফিতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি আমাকে মুগ্ধ করেছে। নিজের প্রাণবন্ত সেলফি দেখে আমি বিমোহিত এবং বাংলাদেশের তরুণ প্রজন্মের চাহিদা ও অন্যতম ট্রেন্ড সেলফিকে অপো যে অনন্য নতুনত্বে সংজ্ঞায়িত করেছে, তা সত্যিই অসাধারণ।
 
অপো’র নতুন স্লোগান ‘দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার’ সেরা সেলফি তোলার ক্ষেত্রে তরুণ প্রজন্মকে নতুন অভিজ্ঞতা দেওয়ার প্রত্যয়কে তুলে ধরে। ২০১২ সালে প্রথম বিল্ট-ইন বিউটিফাই সফটওয়্যার, ২০১৩ সালে প্রথম ২০৬ ডিগ্রি রোটেটিং ক্যামেরা ফোন এবং গ্রুপ সেলফির জন্য এফ৩ সিরিজের ১২০ডিগ্রি ওয়াইড এঙ্গেল গ্রুপ ক্যামেরা নিয়ে আসার মাধ্যমে এরই মধ্যে সেলফি প্রযুক্তিতে এক্সপার্ট এবং লিডারে পরিণত হয়েছে অপো। আর এখন এই নেতৃত্বকে আরও শক্তিশালী করতে বাংলাদেশের বাজারে অপো নিয়ে এলো অপো এফ৫।
 
স্লোগানে নতুনত্ব তরুণ প্রজন্মের কাছে অপো’র জনপ্রিয়তা প্রকাশ করে। সেলফি ফোনের জন্য তরুণদের প্রথম পছন্দ হলো অপো। বিশ্বজুড়ে প্রায় ২০ কোটি তরুণ-তরুণী বর্তমানে অপো ব্যবহার করছে। এই ব্র্যান্ডের সব ধরণের মার্কেটিং পলিসি ও কার্যক্রম গ্রহণ করা হয় তরুণ প্রজন্মকে ঘিরে এবং তরুণ প্রজন্মের চাহিদা যেমন খেলাধুলা, ফ্যাশন এবং বিনোদন এসব বিবেচনায় রেখে। বাংলাদেশের বাজারে অপো’র জনপ্রিয়তা এখন অনেক বেশি।
 
অপো বাংলাদেশে-এর কর্মীদের ৯৯% এর বেশি বাংলাদেশি এবং অপো বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ কাস্টোমাইজড পণ্য নিয়ে আসে। বাংলাদেশি তরুণদের যথাযথ ও অসাধারণ সেলফির অভিজ্ঞতা দেওয়াই এর অন্যতম লক্ষ্য।
 
সম্প্রতি গ্রাহকদের দেওয়া মতামতের ভিত্তিতে তৈরি নিয়েলসন প্রতিবেদনেও (জুলাই, ২০১৭) দেখানো হয় স্মার্টফোন কেনার ক্ষেত্রে তরুণ প্রজন্মের কাছে সর্বোচ্চ অগ্রাধিকার পায় সেলফি ক্যামেরা এবং এক্ষেত্রে পছন্দের তালিকায় প্রথমেই নাম আসে অপো’র।
 
অপো সম্পর্কে-
 
অপো হলো গ্রাহকদের জন্য অসাধারণ প্রযুক্তি, নির্ভুল নকশা ও এক্সপার্ট ক্যামেরার অসাধারণ অভিজ্ঞতাসহ ফোন ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ একটি গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড। গত ১০ বছর ধরে, মোবাইল ফটোগ্রাফি প্রযুক্তিতে বিপ্লব আনার লক্ষ্যে ক্যামেরা ফোন তৈরিতে জোর দিয়ে আসছে অপো। অপো সেলফির নতুন একটি অধ্যায়ের সুচনা করেছে এবং অপো-ই সর্বপ্রথম ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সম্বলিত স্মার্টফোন বাজারে এনেছে। মোটর রোটেটিং ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার এবং ৫এক্স ডুয়েল ক্যামেরা জুম টেকনোলোজি নিয়ে আসার ক্ষেত্রেও অপো-ই প্রথম। নতুন প্রজন্মের পছন্দ মাথায় রেখে, অপো বাংলাদেশে প্রথম ২০১৫ সালে সেলফি এক্সপার্ট এফ সিরিজের সেলফি ক্যামেরা নিয়ে আসে। প্রথম ধাপেই অপো দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে এবং মোবাইল বাজারে অপো নেতৃত্ব দিয়েছে। আইডিসি অনুযায়ী, ২০১৬ তে সারাবিশ্বে ৪ নম্বর স্মার্টফোনের র‌্যাংক অর্জন করেছে। বর্তমানে সারাবিশ্বে ১০০ মিলিয়ন তরুণদের অপো দিচ্ছে অসাধারণ স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতা। কপিরাইটর ২০১৭ অপো।  
 
এই প্রেস রিলিজের যে কোন তথ্য কোন আগাম বিজ্ঞিপ্তি ছাড়া পরিবর্তন হতে পারে। আমাদের পণ্য ও সেবাসমূহের ক্ষেত্রে গ্যারান্টির বিধান ওয়্যারেন্টির হিসেবে বর্ণিত যা, সেই পণ্য ও সেবাসমূহের সাথে রয়েছে। এই প্রেস রিলিজের কন্টেন্টে নতুন কোন ওয়্যারেন্টি যোগ হবে না। প্রযুক্তিগত ও সম্পাদকীয় কোন ভুল-ভ্রান্তির জন্য অপো দায়ী থাকবে না।    
 
বিস্তারিত জানতে ভিজিট করুন-
ওয়েবসাইট   : www.oppo.com/bd      
ফেসবুক      : www.facebook.com/oppobangladesh 

মন্তব্য