kalerkantho


রোহিঙ্গাদের সহায়তায় উজবেকিস্থান সরকারের খাদ্যসামগ্রী বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৭ ১৪:২৮



রোহিঙ্গাদের সহায়তায় উজবেকিস্থান সরকারের খাদ্যসামগ্রী বিতরণ

মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের মানবিক সহায়তার লক্ষ্যে উজবেকিস্থানের সরকারের পক্ষ থেকে অতি প্রয়োজনীয় জিনিসাদি দেওয়া হয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে। চাল, চিনি, চিড়া, মিনারেল ওয়াটারসহ ১৪ প্রকারের খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিস পাবে প্রতিটি পরিবার।

আগামীকাল সকাল ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ট্রেনিং রুমে মানবিক সহায়তা হিসেবে আসা এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করবে উজবেকিস্থান সরকার। হস্তান্তর অনুষ্ঠানে উজবেকিস্থানের পক্ষে উপস্থিত থাকবেন অ্যাম্বাসিডর জনাব ফরহাদ এজিব। আর বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার।  

এ সময় আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত এমপি, ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান, ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, উজবেকিস্থান প্রতিনিধি দলের সদস্যবৃন্দ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বি.এম.এম মোজহারুল হক, এনডিসি।

এই ধরনের অতি প্রয়োজনীয় মানবিক সহায়তা প্রদানে এগিয়ে আসার জন্য উজবেকিস্থানের সরকারকে ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমেদ মজুমদার। এই থেকে প্রমাণিত হয় উজবেকিস্থান বাংলাদেশ সরকারের শুভাকাক্ষি।


মন্তব্য