kalerkantho


হিরো বাংলাদেশ'র সঙ্গে পিকাবুর চুক্তি

কালের কণ্ঠ অনলাইন   

৬ নভেম্বর, ২০১৭ ১৮:৫৪



হিরো বাংলাদেশ'র সঙ্গে পিকাবুর চুক্তি

মোটরসাইকেল ব্র্যান্ড হিরো ও দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম পিকাবু'র মধ্যে এক বছরের একটি অনলাইন বাণিজ্যিক চুক্তি হয়েছে। এই চুক্তির ফলে আগামী এক বছর পিকাবু অনলাইন পার্টনার হিসেবে হিরো মোটরসাইকেল তাদের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করবে।

সম্প্রতি নিলয় মটরস লিমিটেডের নিকুঞ্জ ২ কার্যালয়ে এ চুক্তি  স্বাক্ষরিত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পিকাবু'র পক্ষ থেকে উপস্থিত ছিলেন শাহরিয়ার সাত্তার (চিফ অপারেটিং অফিসার), মরিন তালুকদার (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, প্রোডাক্ট অ্যান্ড ডিজিটাল মার্কেটিং), মহিউদ্দিন আজম (কি অ্যাকাউন্ট ম্যানেজার) এবং হিরো বাংলাদেশ'র (নিলয় মটরস লিমিটেড) পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো. আবু আসলাম (চিফ মার্কেটিং অফিসার), অনুপ রয় (চিফ মার্কেটিং অফিসার, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লি.); মো. বদরুদ্দোজা (হেড অফ সেলস, নিলয় মটরস লি.) তানিম কুরাইশী (হেড অফ কর্পোরেট সেলস), মাহবুব আলম (হেড অব মার্কেটিং) প্রমুখ।

বাংলাদেশে প্রথমবারের মতো গ্রাহকরা প্রতিটি হিরো মোটরসাইকেল ছয় মাসের ইন্টারেস্টবিহীন কিস্তিতে ১৯টি ব্যাংক থেকে কিনতে পারবেন। মাসিক কিস্তি ১৬ হাজার ৮৩২ টাকা থেকে শুরু। সব মোটরসাইকেলের সঙ্গে আরও থাকবে পাঁচ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি এবং প্রথম চারটি সার্ভিসিং গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে।  

হিরো এইচ এফ ডিলাক্স (১০০ সিসি), স্প্লেন্ডর প্লাস (১০০ সিসি), স্প্লেন্ডর আইস্মার্ট (১১০ সিসি), গ্ল্যামার (১২৫ সিসি), এচিভার (১৫০ সিসি) এবং হাঙ্ক (১৫০ সিসি) সহ আরও মোটরসাইকেল পিকাবুতে ১ নভেম্বর থেকে পাওয়া যাচ্ছে। এই লিংকে ভিসিট করলে অফারগুলো দেখতে পাওয়া যাবে: www.hero.pickaboo.com 


মন্তব্য