kalerkantho


যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করল বার্গার কিং

কালের কণ্ঠ অনলাইন   

৫ নভেম্বর, ২০১৭ ১০:১৫



যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করল বার্গার কিং

ম্যাজিশিয়ান জুয়েল আইচ , বাংলা ট্র্যাক গ্রুপের সিইও এম জাহাঙ্গীর আলম এবং টিফিন বক্স লিমিটেড-এর হেড অফ কমার্শিয়াল অপারেশনস মাশরুফ আহমেদ যমুনা ফিউচার পার্কে বার্গার কিং-এর পঞ্চম আউটলেট উদ্বোধন করেন।

বার্গার কিং ব্র্যান্ডের বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি টিফিন বক্স লিমিটেড ঢাকার বারিধারার যমুনা ফিউচার পার্কে পঞ্চম রেস্টুরেন্ট উদ্বোধন করেছে। আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত জাদুশিল্পী ও বীর মুক্তিযোদ্ধা জুয়েল আইচ।

যমুনা ফিউচার পার্কের ইউনিট-৫বি, শপ নম্বর ০০৭-৯-এ ৬৪ জনেরও বেশি বসার সুবিধাসহ এই আউটলেট হতে পারে পরিবারের সবাইকে নিয়ে সময় কাটানোর জন্য উপযুক্ত স্থান। এমনটা জানালেন কর্তৃপক্ষ।

২০১৬ সালের ৯ ডিসেম্বর বাংলাদেশে প্রথম বার্গার কিং রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়। যাত্রা শুরুর পর থেকে ওয়্যাপার স্যান্ডউইচ সহ বিভিন্ন মেনু অতিথিদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছে।

ইনফ্রাসট্রাকচার, পাওয়ার ও টেলিকম সেক্টরের স্বনামধন্য প্রতিষ্ঠান বাংলা ট্র্যাক গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান টিফিন বক্স লিমিটেডের সাথে দীর্ঘমেয়াদি চুক্তির মাধ্যমে বার্গার কিং বাংলাদেশের বাজারে প্রবেশ করে। বাংলাদেশে কুইক সার্ভিস রেস্টুরেন্টের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। বার্গার কিং ও টিফিন বক্স লিমিটেড যৌথভাবে এই ক্ষেত্রে শীর্ষ স্থান অর্জন করতে চায়। বার্গার কিং-এর লক্ষ্য দেশব্যাপী রেস্টুরেন্ট চালুর মাধ্যমে অতিথিদের অভিনব সব ফুড আইটেম উপহার দেওয়া।         

আমেরিকার বিখ্যাত ফাস্ট ফুড বার্গার চেইন বার্গার কিং ১৯৫৪ সালে যাত্রা শুরু করে।

আমেরিকাসহ শতাধিক দেশের ১৬ হাজার স্থানে কার্যক্রম চালাচ্ছে অরিজিনাল হোম অব দ্য ওয়্যাপার তথা বার্গার কিং। প্রায় সব বার্গার কিং রেস্টুরেন্টই স্বতন্ত্র ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে পরিচালিত হয়, যেগুলির মধ্যে অনেকগুলোই পারিবারিক ব্যবসা হিসেবে চলছে দশকের পর দশক জুড়ে। বার্গার কিং ব্র্যান্ডের মালিক রেস্টুরেন্ট ব্র্যান্ড ইন্টারন্যাশনাল ইনকর্পোরেটেড, যা বিশ্বের অন্যতম বৃহৎ কুইক সার্ভিস রেস্টুরেন্টের মধ্যে অন্যতম। প্রতিষ্ঠানটির বিক্রির পরিমাণ ২৮ বিলিয়ন ডলারের ওপর এবং রেস্টুরেন্ট আছে ২৩ হাজারের বেশি।


মন্তব্য