kalerkantho


ভ্রমণ লেখা নিয়ে প্রতিযোগিতার আয়োজন করল প্রিয়.কম

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৭ ১৭:০৮



ভ্রমণ লেখা নিয়ে প্রতিযোগিতার আয়োজন করল প্রিয়.কম

ছবি : কালের কণ্ঠ

চির সবুজের দেশ কিংবা লাল-সবুজের দেশ এই প্রিয় বাংলাদেশ। যে দেশে রয়েছে প্রত্মতাত্বিক নির্দশন, পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত, মসজিদ, পাহাড় এবং প্রাকৃতি অরণ্য সহ নানা ঐতিহাসিক প্রসিদ্ধ যা শুধু বাংলাদেশের ভ্রমন প্রিয় মানুষকেই মুগ্ধ করে না, বরং পৃথিবীর অনেক প্রান্তের মানুষকেও বিমোহিত করে।

ভ্রমণ করতে ভালোবাসেন আপনি? কেমন হবে যদি আপনার এই ভালোবাসা এনে দেয় অনন্য কোনো প্রাপ্তি? ভ্রমণ নিয়ে আপনার যেকোনো অভিজ্ঞতা, টিপস কিংবা লেখা লিখে ঘুড়ে আসতে পারেন কক্সবাজার।

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল প্রিয়.কম এর পক্ষ থেকে শুরু হয়েছে একটি ট্রাভেল রাইটিং ক্যাম্পেইন। মাসব্যাপী এই ট্রাভেল রাইটিং কনটেস্টে যেকোন বাংলাদেশি বিশ্বের যেকোনো প্রান্ত থেকে শুধু ভ্রমণ কাহিনীই নয়, ভ্রমণ সংক্রান্ত যে কোনো টিপস, অভিজ্ঞতা লিখে পাঠিয়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

সেপ্টেম্বর মাসের ৯ তারিখে সেরা তিনজন অংশগ্রহনকারী বাছাই করা হবে তার লেখায় সামাজিক মাধ্যমে প্রাপ্ত লাইক ও শেয়ার থেকে ও এডিটোরিয়াল বোর্ডের পর্যালোচনায়। এই তিনজন বিজয়ী প্রত্যেকে একজন সঙ্গী নিয়ে বিমানে করে ২ রাত তিন দিন ভ্রমণের সুযোগ পাবেন কক্সবাজারে।

লেখা পাঠাতে ক্লিক করুন এই লিঙ্কে priyo.com/post এবং লেখা জমা দিন। ইচ্ছে মতো ছবিও যোগ করতে পারবেন এখানে। লেখকদের মাঝ থেকে ৩ জন বিজয়ী পাবেন বিমানের কাপল টিকিটসহ ২ রাত ৩ দিন কক্সবাজার ভ্রমণের সুযোগ। লেখা জমা দেওয়ার শেষ তারিখ ৮ সেপ্টেম্বার, ২০১৭।

 


মন্তব্য