kalerkantho


আদ-দ্বীন হাসপাতালে বিনামূল্যে ৫০৪২ জনের চিকিৎসা

   

১৭ আগস্ট, ২০১৭ ১১:৫১



আদ-দ্বীন হাসপাতালে বিনামূল্যে ৫০৪২ জনের চিকিৎসা

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আদ-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত ঢাকা, খুলনা, যশোর ও কুষ্টিয়া অবস্থিত আদ-দ্বীন হাসপাতালের বহির্বিভাগে মোট পাঁচ হাজার ৪২ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। একইসঙ্গে খুলনা ও যশোর হাসপাতালের মাধ্যমে ৪৩ জনের চোখের ছানি অপারেশন করা হয়েছে।

আদ-দ্বীন ফাউন্ডেশনের ব্যবস্থাপক (প্রশাসন) মো. তারিকুল ইসলাম মুকুল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই সেবা কার্যক্রমের আওতায় আদ-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতাল, মগবাজার, ঢাকায় দুই হাজার ৩২৫ জন, আদ-দ্বীন বসুন্ধরা মেডিক্যাল কলেজ হাসপাতাল, দক্ষিণ কেরানীগঞ্জে ৭১১ জন, আদ-দ্বীন ব্যারিস্টার রফিক-উল হক হাসপাতাল পোস্তগোলায় ১০৫  জন, যশোরে অবস্থিত আদ-দ্বীন সকিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল, আদ-দ্বীন চক্ষু হাসপাতাল এবং আদ-দ্বীন শিশু হাসাপাতালে ৮৭৮ জন, আদ-দ্বীন হাসপাতাল কুষ্টিয়ায় ২০৮ জন, আদ-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতাল, খুলনায় ৮১৫ জনকে বিনামূল্যে বহির্বিভাগে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এ ছাড়া দিবসটি উপলক্ষে আদ-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজ, মগবাজার, ঢাকা, বসুন্ধরা আদ-দ্বীন মেডিক্যাল কলেজ, দক্ষিণ কেরানীগঞ্জ, আদ-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ, খুলনা ও আদ-দ্বীন সকিনা মেডিক্যাল কলেজ, যশোরে র‌্যালি, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  

   


মন্তব্য