kalerkantho


স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপো'র আকর্ষণীয় অফার

কালের কণ্ঠ অনলাইন   

৩ আগস্ট, ২০১৭ ২২:১৩



স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপো'র আকর্ষণীয় অফার

অপো বাংলাদেশ, টেকশহর ডট কম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭ তে গ্রাহক এবং দর্শনার্থীদের জন্য নিয়ে এল গিফট অফার এবং এক্সপেরিয়েন্স জোন।

আজ বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া টেকশহর ডট কম ট্যাব ও স্মার্টফোন এক্সপো চলবে ৫ অগাস্ট পর্যন্ত।

এই আয়োজনটি দেশের স্মার্টফোন এবং ট্যাবের সবচেয়ে বৃহৎ আয়োজন।

এটি গ্রাহক এবং ঘুরতে আসা দর্শনার্থীদের জন্য নতুন প্রজুক্তির স্মার্টফোনগুলো দেখার ও কেনার সুযোগ করে দেয়। এই আয়োজনটি উৎযাপন করতে অপো নিয়ে এল এফ৩, এফ৩ প্লাস এবং এ৫৭ ফোনের সাথে নিশ্চিত উপহার। এছাড়াও স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ঘুরতে আসা দর্শনার্থীদের জন্য অপো প্যাভিলিয়নে প্রত্যেকদিন দুই ঘণ্টা অন্তর অন্তর থাকছে লটারি।

মেলায় ঘুরতে আসা দর্শনার্থীদের প্রফুল্ল করতে অপো প্যাভিলিয়নে থাকছে লটারির মাদ্ধমে আকর্ষণীয় গিফট। এই অফারগুলো শুধুমাত্র এক্সপো চলাকালীন সময় পর্যন্ত প্রযোজ্য।

অপো হলো গ্রাহকদের জন্য অসাধারণ প্রযুক্তি, নির্ভুল নকশা ও এক্সপার্ট ক্যামেরার অসাধারণ অভিজ্ঞতাসহ ফোন ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ একটি গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড। গত ১০ বছর ধরে মোবাইল ফটোগ্রাফি প্রযুক্তিতে বিপ্লব আনার লক্ষ্যে ক্যামেরা ফোন তৈরিতে জোর দিয়ে আসছে অপো।

অপো সেলফির নতুন একটি অধ্যায়ের সুচনা করেছে এবং অপো-ই সর্বপ্রথম ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সম্বলিত স্মার্টফোন বাজারে এনেছে।

মোটর রোটেটিং ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার এবং ৫এক্স ডুয়েল ক্যামেরা জুম টেকনোলোজি নিয়ে আসার ক্ষেত্রেও অপোই প্রথম। নতুন প্রজন্মের পছন্দ মাথায় রেখে, অপো বাংলাদেশে প্রথম ২০১৫ সালে সেলফি এক্সপার্ট এফ সিরিজের সেলফি ক্যামেরা নিয়ে আসে। প্রথম ধাপেই অপো দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে এবং মোবাইল বাজারে অপো নেতৃত্ব দিয়েছে।

আইডিসি অনুযায়ী, ২০১৬ তে সারাবিশ্বে ৪ নম্বর স্মার্টফোনের র‍্যাংক অর্জন করেছে। বর্তমানে সারাবিশ্বে ১০০ মিলিয়ন তরুণদের অপো দিচ্ছে অসাধারণ স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতা।  

কপিরাইট ©২০১৭ অপো। এই প্রেস রিলিজের যে কোন তথ্য কোন আগাম বিজ্ঞিপ্তি ছাড়া পরিবর্তন হতে পারে। আমাদের পণ্য ও সেবাসমূহের ক্ষেত্রে গ্যারান্টির বিধান ওয়্যারেন্টির হিসেবে বর্ণিত যা, সেই পণ্য ও সেবাসমূহের সাথে রয়েছে। এই প্রেস রিলিজের কন্টেন্টে নতুন কোন ওয়্যারেন্টি যোগ হবে না। প্রযুক্তিগত ও সম্পাদকীয় কোন ভুল-ভ্রান্তির জন্য অপো দায়ী থাকবে না।    

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ
ওয়েবসাইট : www.oppo.com/bd                                                                             
ফেসবুক : www.facebook.com/oppobangladesh 


মন্তব্য