kalerkantho


'CAR তুমি আমার' কনজ্যুমার অফারের মেগা র‍্যাফেল ড্র

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৭ ২১:০৩



'CAR তুমি আমার' কনজ্যুমার অফারের মেগা র‍্যাফেল ড্র

রাজধানীর চ্যানেল আই প্রাঙ্গনে আজ ১৬ জুলাই দুপুর ১২টা ৫ মিনিটে সরাসরি সম্প্রাচারের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল মেট্রোসেম সিমেন্টের ৩ মাসব্যাপি চলা 'CAR তুমি আমার' কনজ্যুমার অফারের মেগা র‍্যাফেল ড্র। মাত্র ১০ ব্যাগ মেট্রোসেম সিমেন্ট ক্রয় করলেই ১টি নতুন গাড়িসহ ১০টি মেগা পুরস্কার জেতার সম্ভাবনা-ই ছিল 'CAR তুমি আমার' অফারের মূল আকর্ষণ।

 

এ অফারে ব্র্যান্ড নিউ গাড়ি জেতা সেই সৌভাগ্যবান ব্যাক্তিরা হলেন কুমিল্লা জেলা থেকে ৬২০০০ নম্বর কুপনধারী জনাব মো. ফয়সাল। এ ছাড়া টাঙ্গাইল জেলা থেকে ১৬৬৮৩২ নম্বর কুপনধারী মিস সুমি এবং নারায়ণগঞ্জ জেলা থেকে ৬৯৪২৮ নম্বর কুপনধারী  সৈয়দপুর ট্রেডার্স এ অফারের আওতায় জিতেছে একটি করে মোটারসাইকেল। গাড়ি ও মোটরসাইকেল ছাড়াও আরো ৭ জন বিজয়ী জিতেছেন সনি ব্রাভিয়া ৫৬'' এলইডি টিভি ও আইফোন।

এই অফারের মাধ্যমে মেট্রোসেম সিমেন্ট দেশের আপামর ভোক্তা সাধারণের আরো এক ধাপ সন্নিকটে চলে গিয়েছে- এমনটাই বিশ্বাস করেন উক্ত অফারের রূপকার এবং মেট্রোসেম সিমেন্ট এর সিইও জনাব মো. সাইফুল ইসলাম হেলালী। বাংলাদেশ সিমেন্ট ম্যানুফেকচারিং এসোসিয়েশনের সহ-সভাপতি এবং মেট্রোসেম সিমেন্ট এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শহিদুল্লাহ'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ এর প্রেসিডেন্ট ইঞ্জি. জনাব মো. কবির আহমেদ ভূঁইয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক জনাব মো. রফিক উল্লাহ, জিএম-সেলস অ্যান্ড মার্কেটিং-মেট্র্রোসেম সিমেন্ট মোবারক আলী ভূঁইয়া, এজিএম-মেট্রোসেম অটোব্রিক্স লি. জনাব মো. ইকবাল হোসেন মুন্সি এবং, ব্র্যান্ড ম্যানেজার জনাব মো. হুমায়ন মোরশেদ খাঁনসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।  


মন্তব্য