kalerkantho


বাচ্চাদের স্বাস্থ্য নিয়ে বিজ্ঞাপনে বিপাশা হায়াত

কালের কণ্ঠ অনলাইন   

৬ এপ্রিল, ২০১৭ ২৩:১৪



বাচ্চাদের স্বাস্থ্য নিয়ে বিজ্ঞাপনে বিপাশা হায়াত

বাচ্চাদের খাবার নিয়ে মায়েরা সবসময়ই খুব সচেতন। কিন্তু নানারকম খাবার থেকে অজান্তেই বাচ্চাদের শরীরে অনাকাঙ্ক্ষিত খাদ্য উপাদান চলে যায়, যা অনেকদিন পর্যন্ত নিয়মিত শরীরে প্রবেশ করলে তাদের দীর্ঘমেয়াদী ক্ষতি হতে পারে।

এমনই একটি বিষয়ে মায়েদের সতর্ক থাকার পরামর্শ দিতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের নুডলস ব্র্যান্ড ‘চপস্টিক’ একটি বিজ্ঞাপন নির্মাণের উদ্যোগ নিয়েছিলো।  

বর্তমানে দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি প্রচারিত হচ্ছে। আর এই বিজ্ঞাপনে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। বিজ্ঞাপনটিতে মায়েদের উদ্দেশ্যে একটি গুরুত্বপূর্ণ বিষয় তিনি তুলে ধরেছেন।

বিপাশা হায়াত বলেন, বিজ্ঞাপনটির একটি ভালো উদ্দেশ্য রয়েছে। বাচ্চাদের খাবার নিয়ে আমরা মায়েরা ভীষণ খুঁতখুঁতে। দিনের কোন্ সময় কী খাওয়াতে হবে, খাবারের মাধ্যমে বাচ্চারা প্রয়োজনীয় পুষ্টি পাচ্ছে কি না, খাবারে ক্ষতিকর কিছু আছে কি না এসব নিয়ে মায়েদের ভাবনার শেষ নেই। কিন্তু একটি গুরুত্বপূর্ণ বিষয় অনেক সময় আমাদের দৃষ্টি এড়িয়ে যায়, যা শিশুদের স্বাস্থ্যের প্রশ্নে অত্যন্ত ক্ষতিকর। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বিষয়টির গুরুত্ব অনুধাবন করে, বাচ্চাদের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে স্বাস্থ্যসম্মত নুডলস ‘চপস্টিক’ উৎপাদন করেছে।

এই বিজ্ঞাপনটিতে দেয়া এই বিশেষ বার্তাটি আমি মনে করি অবশ্যই সবার জানা উচিৎ। এবং বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আমি আনন্দিত। সামাজিক দায়বদ্ধতা এবং শিশুদের কথা মাথায় রেখে একটি ভালো পণ্য বাজারে আনবার জন্য স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডকে আমি সাধুবাদ জানাই।


মন্তব্য