kalerkantho


রূপালী ব্যাংকের ৫৬৩তম আদাবর শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   

৮ মার্চ, ২০১৭ ২০:৩০



রূপালী ব্যাংকের ৫৬৩তম আদাবর শাখার উদ্বোধন

সর্বোচ্চ গ্রাহক তুষ্টির প্রতিশ্রুতি দিয়ে ৫৬৩তম ‘আদাবর শাখা’র উদ্বোধন করেছেন রূপালী ব্যাংক কর্তৃপক্ষ। আজ বুধবার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন প্রধান অতিথি হিসেবে ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন।  

‘রূপালী ব্যাংক রূপার মতই জ্বল জ্বল করবে’ উল্লেখ করে উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে মনজুর হোসেন বলেন, এ শাখার মাধ্যমে আমাদের সেবার পরিধি আরও বিস্তৃত করতে পেরেছি। আমি আশা করছি, চলতি জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত রূপালী ব্যাংক গত বছরের চেয়ে ভালো মুনাফা লাভ করবে।  

মো. আতাউর রহমান প্রধান তার বক্তব্যে বলেন, গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য। রূপালী ব্যাংক এখন পূর্বের চেয়ে অনেক ভাল অবস্থানে আছে। সরকারি ব্যাংকগুলোর মধ্যে রূপালী ব্যাংকই প্রথম সার্বিকভাবে অনলাইনে যাওয়ার সামর্থ অর্জন করেছে।  

‘ব্যাংক ভাল করলে দেশ এগিয়ে যাবে’ উল্লেখ করে ব্যাংকটির প্রধান নির্বাহী বলেন, সম্প্রতি রূপালী ব্যাংক ১ কোটি মোবাইল হিসাব খুলেছে। এখানে ১ কোটি ছাত্রছাত্রী, ১ কোটি মা এবং ১ কোটি বাবা জড়িত। এর মধ্য দিয়ে সরকারের একটি বিরাট ডাটাবেইজ তৈরি হয়েছে। তিনি সকল গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের সাহায্য সহযোগিতা কামনা করে বলেন, সকলের সহযোগিতার মধ্য দিয়ে ব্যাংকটি প্রতিষ্ঠা পাবে।  

ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক (জিএম) মো. এবনুজ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরীসহ উর্ধ্বতন কর্মকর্তারা।  


মন্তব্য