kalerkantho


বিদেশে চিকিৎসার ভোগান্তি এড়াতে আইএমএসসি

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৪৫



বিদেশে চিকিৎসার ভোগান্তি এড়াতে আইএমএসসি

ইন্টারন্যাশনাল মেডিক্যাল সাপোর্ট সেন্টার একটি মেডিক্যাল ট্যুরিজম সংস্থা। এই সংস্থার প্রধান কাজ দেশের বাইরে চিকিৎসা নিতে যাওয়া মানুষদের নিরাপত্তার সাথে চিকিৎসা নিশ্চিত করা, সেই সঙ্গে যাবতীয় তথ্য ও লিগ্যাল প্রসেসগুলোর তথ্য দিয়ে সাহায্য করা।

যারা দেশের বাহিরে কিডনি প্রতিস্থাপন, লিভার ট্রান্সপ্লান্ট এর জন্য যেতে চাইছেন কিন্তু পর্যাপ্ত তথ্য ও জ্ঞানের অভাবে সাহস পাচ্ছেন না, এই সংস্থা মূলত তাদের জন্যই। তাদের সব রকম সহযোগিতার জন্যই সব সময় পাশে আছে এই সংস্থাটি।

এই সংস্থার প্রতিষ্ঠাতা বলেন, "সাধারণ মানুষ যখন জানতে পারে তার চিকিৎসা দেশের বাইরে ছাড়া সম্ভব না তখন ঘাবড়ে যায়। কারণ এ বিষয়ে তাদের কোনো অভিজ্ঞতা নেই। ঠিক তখনই দালালের খপ্পরে পড়ে সময় ও টাকা অপচয় করতে থাকে। যা রোগী ও তার স্বজনদের জন্য অনেক বড় একটা ক্ষতি। আমাদের সংস্থা সম্পূর্ণ অভিজ্ঞতা নিয়ে বৈধভাবে রোগীর সময় ও অর্থ বাঁচিয়ে এই কাজগুলো সম্পন্ন করে থাকে। আমাদের নীতি একটাই- আমরা আমাদেরই জন্য। ''

এই সংস্থাটির সেবার মধ্যে রয়েছে পাসপোর্ট/ভিসা সুবিধা (যদি কারো পাসপোর্ট না থেকে থাকে)
প্লেনের টিকেট, বিদেশে গিয়ে থাকার ব্যবস্থা, বিদেশে গিয়ে যাবতীয় মেডিক্যাল পরীক্ষা থেকে শুরু করে অপারেশন পর্যন্ত যাবতীয় তথ্য ও সুযোগ-সুবিধা, বিদেশে যাবতীয় লিগ্যাল প্রসেসিং সামলানো, নিরাপত্তার সাথে রোগীকে দেশে ফিরিয়ে নিয়ে আসা।

ইন্টারন্যাশনাল মেডিক্যাল সাপোর্ট সেন্টার এর ঠিকানা :
রোড : ৪ (বনানী থানার পাশে), ব্লক : F, হাউজ : ৩১, বনানী, ঢাকা।
ফোন নম্বর : ০১৭০৬৯১৬৩০৩
ই-মেইল : corporatezone000@gmail.com


মন্তব্য