kalerkantho


দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে লাভেলো আইসক্রিমের প্রথম বর্ষপূর্তি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:০৫



দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে লাভেলো আইসক্রিমের প্রথম বর্ষপূর্তি

আজ মঙ্গলবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান যেমন-বিশেষ নাটক, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য থ্রিডি চলচ্চিত্র প্রদর্শনী, সাইকেল র‌্যালি এবং সকল ডিলার পয়েন্টে বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে লাভেলো আইসক্রিম উদযাপন করছে তার প্রথম বর্ষপূর্তি। লক্ষ্য হৃদয়ের স্পন্দনে মিশে লাভেলো আইসক্রিম পার করছে প্রথম বছর।

তাই উৎসবময় এই দিনটিকে পালন করা হচ্ছে ‘লাভেলো ডে’ হিসেবে।

গত জানুয়ারি মাসে লাভেলোর ফেসবুক পেজে ‘প্রথম দেখায় হৃদয়ের স্পন্দন’ এর গল্প চাওয়া হলে বিপুল পরিমাণ গল্প জমা পরে, যার মধ্যে থেকে বিচারকদের রায়ে সেরা গল্পটি নিয়ে নির্মাতা রেদওয়ান রনির পরিচালনায় নির্মিত হয় লাভেলো ডে’র বিশেষ নাটক ‘হৃদকাহন’। নাটকটি আজ মঙ্গলবার রাত ১১:২০ মিনিটে আর টিভি-তে প্রচারিত হবে। নাটকটি একই দিন বিকেল ৪টায় ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিত অতিথিদের জন্য প্রিমিয়ার করা হবে।

এ ছাড়াও স্টার সিনেপ্লেক্সে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিশেষ থ্রিডি চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে লাভেলো পরিবার। এর পাশাপাশি ঢাকায় সারা দিনব্যাপী বিশেষ সাইকেল র‌্যালি ও দেশব্যাপী সকল ডিলার পয়েন্টে নানান আয়োজন রাখা হয়। দুপুর ৩টা থেকে আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় চলবে ভালবাসার উৎসব, যা সরাসরি সম্প্রচার করবে নিউজ টুয়েন্টি ফোর।

আনন্দঘন এই দিনে লাভেলোর সকল ভোক্তা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্য করে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক, দাতো’ মো: একরামুল হক বলেছেন, “দেশের প্রতিটি মানুষের হৃদয়ে ভালবাসা ছড়িয়ে দেওয়ার যে ব্রত নিয়ে এক বছর আগে লাভেলোর যাত্রা শুরু হয়েছিল সে যাত্রার প্রতিটি অর্জন, আবেগ ও অনুভূতি মিলে আজ আমরা আরো পরিণত। ভবিষ্যতে আরো ভিন্ন ভিন্ন স্বাদের আইসক্রিম দিয়ে ভালবাসা ছড়িয়ে দেওয়ার এ যাত্রা অব্যাহত থাকবে।

দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে লাভেলো এই দিনে উন্মোচন করছে ১০ টাকা মূল্যের নতুন কুলফি আইসক্রিম। লাভেলোর পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও লাভেলোকে হৃদয়ে ধারণ করে ভালবাসা ছড়িয়ে দেওয়ার আহ্বান করছে তাওফিকা ফুডস এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর এই অঙ্গ প্রতিষ্ঠান।
 


মন্তব্য