kalerkantho


মাত্র ৮০ টাকায় হর রোজ ভূরি ভোজ

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫৯



মাত্র ৮০ টাকায় হর রোজ ভূরি ভোজ

শীতের এই ছোট দিনে অফিসের কাজের চাপ থাকে অনেক আর এই অফিসের কাজের মাঝে বাইরে গিয়ে লাঞ্চ করা আরো এক ঝামেলার বিষয়। আর এই ঝামেলা থেকে আপনাকে মুক্ত করতে এবং অফিসেই ঘরের আমেজে খাবার খেতে ইজি কিচেন আপনাদের সেবায় নিজেদের নিয়োজিত করেছে।

এখন থেকে খাবার পেয়ে যাবেন আপনাদের অফিস কিংবা বাসায়। আর এই লাঞ্চের জন্য আপনাকে সামান্য একটু কষ্ট করে আমাদের জানাতে হবে আর খরচ করতে হবে মাত্র ৮০ টাকা। তাইতো আমরা বলি 'হর রোজ ভূরি ভোজ'।

আপনাদের সুবিধার জন্য ইজি কিচেন আপনাদের জন্য প্রতিসপ্তাহে পরিবর্তন করে তাদের মেনু। এ ছাড়া প্রতিদিন মাত্র ৮০ টাকায় আপনারা পাচ্ছেন, ভাত+মাছ অথবা মাংস (সপ্তাহে দুই দিন গরুর মাংস এবং একদিন দেশি মুরগির মাংস)+একটি ভর্তা+ভাজি অথবা সবজি+ডাল+চাটনি+ডেজার্ট। শুক্রবার বাদে সপ্তাহের ৬ দিনই  'ইজি কিচেন' প্রাথমিকভাবে রাজধানীর গুলশান-বনানী-তেজগাঁও এবং বসুন্ধরায় এ রকম খাবার সরবরাহ করছে।

আজ বুধবার আমাদের থাকছে : ভাত+হ‌া‌সের মাংস ভুনা অথবা আইড় মাছ ভুনা+সিম ফুলক‌পি মিক্সড সব‌জি+বেগুন ভর্তা+পাতলা ডাল+চাটনি+ডেজার্ট। এ ছাড়াও ইজি কিচেন নিচ্ছে বাসা অথবা অফিসের ছোট ছোট দাওয়াত অথবা গেট-টুগেদার খাবারের স্পেশাল অর্ডার।

এখানে থাকবে দুই ধরনের খাবারের মেনু : ১. স্পেশাল সেট মেনু (১০ জন থেকে শুরু)।

২. স্পেশাল মেনু (২০ জন থেকে শুরু)।
 
১. স্পেশাল সেট মেনু থাকবে আমাদের আর আপনার ইচ্ছার ওপর নির্ভর করে তৈরি। অর্থাৎ আমাদের ডেইলি সেট মেনুর সাথে আরো কিছু যোগ করে এই খাবারের ভিন্নতা তৈরি করা হবে। এ ক্ষেত্রে আমাদের ডেইলি সেট মেনু থেকে দাম ভিন্ন হবে।

২. স্পেশাল মেনু তৈরি হবে সম্পূর্ণ আপনাদের ইচ্ছার ওপর নির্ভর করে। এ ক্ষেত্রে আপনাদের তৈরি মেনু পরখ করার জন্য অর্ডারের আগেই আপনাদের কাছে পৌঁছে দেব। পরখ করার পর যদি সে খাবার আপনাদের ভালো লাগে তবেই আপনারা অর্ডার করবেন।
 
যেকোনো দিন সকাল ১১টার মধ্যে 01864222860 অথবা 01614222860 নম্বরে ফোন করে অর্ডার করতে হবে। পৌঁছে যাবে খাবার নির্দিষ্ট ঠিকানায়। অথবা ফেসবুকেও যোগাযোগ করে অর্ডার করা যাবে। https://www.facebook.com/EasyKitchenOfficial/

 


মন্তব্য