kalerkantho


লেকসিটি রেস্টুরেন্ট এবং লেকসিটি ফিটনেস সেন্টারের উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৩০



লেকসিটি রেস্টুরেন্ট এবং লেকসিটি ফিটনেস সেন্টারের উদ্বোধন

গত ১লা ফেব্রুয়ারী, ২০১৭ তারিখে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় আর্ন্তজাতিক মানসম্মত ‘‘লেকসিটি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার এবং লেকসিটি ফিটনেস সেন্টার এন্ড স্পা’’ এর। জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খান ও প্রখ্যাত রন্ধন শিল্পি রাইমা সুলতানা রিতা এবং আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে শুভ উদ্বোধন করেন কনকর্ড গ্রুপের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহিয়ার কামাল।

 

বারিধারা থেকে মাত্র ২০ মিনিট দূরত্বের পথ, খোলামেলা দূষণমুক্ত পরিবেশ, ফুটপাত সহ প্রশস্ত রাস্তা, স্কুল, মসজিদ, শপিং কমপ্লেক্স, খেলার মাঠ, নিজস্ব স্থায়ী পানি সরবরাহ ব্যবস্থা, কার পার্কিং, গ্যাস, বিদ্যুৎ সংযোগ ও নাগরিক সকল সুযোগ সুবিধাসহ গড়ে উঠেছে বাংলাদেশের সর্বপ্রথম টাউনশীপ মেগা-স্যাটেলাইট সিটি ‘‘লেকসিটি কনকর্ড’’ আবাসন প্রকল্প।  

এখন লেকসিটির সাথে নতুন করে সংযুক্ত হলো উন্নত মানের দেশি-বিদেশি (থাই, চাইনিজ, কন্টিনেন্টাল, ইন্ডিয়ান এবং দেশীয়) মুখরোচক খাবার প্রেমীদের চাহিদা পূরণে সক্ষম এবং বিয়ে, জন্মদিন, গায়ে হলুদ, কনফারেন্স, কর্পোরেট ইভেন্ট, সামাজিক অনুষ্ঠান আয়োজন করাসহ সকল আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ‘‘লেকসিটি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার’’ এবং মানব দেহের ওজন স্বাভাবিক রাখা, সুস্বাস্থ্যএবং স্লিম থাকার জন্য অত্যাধুনিক সব আর্ন্তজাতিক ব্রান্ড মেশিন ও এক্স্রোসরিজ নিয়ে অভিজ্ঞ জিমনেসিয়াম এক্সপার্ট দ্বারা পরিচালিত ‘‘লেকসিটি কনকর্ড ফিটনেস সেন্টার এন্ড স্পা’’।  

কনকর্ড গ্রুপের “মাননীয় চেয়ারম্যান জনাব এস এম কামালউদ্দিন” যিনি বাংলাদেশের ব্যবসা জগতে অন্যতম পুরোধা ব্যক্তিত্ব, যার মননশীল দুরদর্শী চিন্তাভাবনার ফসল আজকের এই লেকসিটি স্যাটেলাইট সিটি। এটি দেশের ইতিহাসে সর্বপ্রথম পরিবেশ বান্ধব স্যাটেলাইট সিটি হিসেবে পরিচিত। জাতীয় আবাসিক সমস্যা, গ্লোবাল চ্যালেঞ্জ ও প্রাকৃতিক ভারসাম্য সমাধানের কথা চিন্তা করেই ‘কনকর্ড গ্রুপ’ কাজের পরিধি ও গতিবিধি নির্ধারণ করে থাকে, যার একটি দৃশ্যমান প্রমান এই আবাসিক নগরী ‘‘লেকসিটি কনকর্ড’’। কনকর্ড কর্তৃপক্ষ পরিবেশ বান্ধব নগরী নির্মাণে সবসময় অঙ্গিকারবদ্ধ।  


মন্তব্য