kalerkantho


শক্তি ফাউন্ডেশনে ৮৪৬ নিয়োগ

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজড উইমেন ৭টি পদে নিয়োগ দেবে ৮৪৬ জনকে। এরিয়া সুপারভাইজার নেওয়া হবে ২৫ জন।

যোগ্যতা স্নাতকোত্তর। বয়সসীমা ৪০ বছর। এরিয়া ম্যানেজার বা সুপারভাইজার পদে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শাখা ব্যবস্থাপক (অ্যাগ্রো প্রগ্রাম) পদসংখ্যা ৫০। যোগ্যতা কৃষিতে ডিপ্লোমা বা স্নাতক বা স্নাতকোত্তর। বয়সসীমা ৩৫ বছর। কৃষি ডিপ্লোমার ক্ষেত্রে কৃষিঋণ কর্মসূচিতে অভিজ্ঞ হতে হবে। অ্যাগ্রো ডেভেলপমেন্ট অফিসার নেওয়া হবে ১৫০ জন। যোগ্যতা কৃষিতে ডিপ্লোমা। বয়সসীমা ৩০ বছর। ক্রেডিট অফিসার গ্রেড-১ পদে নিয়োগ পাবে ৫০০ জন। যোগ্যতা স্নাতক। ক্রেডিট অফিসার গ্রেড-২ নেবে ১০০ জন। এইচএসসি পাস হলেই করা যাবে আবেদন। জুনিয়র এক্সিকিউটিভ (এডমিন ও ভেহিকল মেইনটেন্যান্স) ১টি পদের যোগ্যতা এইচআর এডমিনে স্নাতকোত্তর। জুনিয়র এক্সিকিউটিভ (অডিট) পদে নেওয়া হবে ২০ জন। যোগ্যতা স্নাতকোত্তর। শেষের চারটি পদে বয়সসীমা ৩৫ বছর।

আবেদন করতে হবে সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর ৪, রোড নম্বর ২৭, ব্লক-জে, বনানী ঢাকা-১২১৩ এই বরারবে।   আবেদন পাঠানোর শেষ তারিখ ২৩ মার্চ।

আবেদন যাচাই-বাছাই করে প্রার্থীদের ডাকা হবে পরীক্ষার জন্য। নেওয়া হবে লিখিত ও মৌখিক পরীক্ষা। উত্তীর্ণদের দেওয়া হবে প্রশিক্ষণ। প্রশিক্ষণ শেষে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। পদভেদে বিভিন্ন অঙ্কের জামানত লাগবে।

এরিয়া সুপারভাইজার এক বছর শিক্ষানবিশকালে বেতন ২৮০০০ টাকা এবং স্থায়ীকরণে দেওয়া হবে ৩০৫৪০ টাকা। শাখা ব্যবস্থাপক এক বছর শিক্ষানবিশকালে ১৮০০০ টাকা এবং স্থায়ীকরণে ২০২৮৪ টাকা, অ্যাগ্রো ডেভেলপমেন্ট অফিসার এবং ক্রেডিট অফিসার গ্রেড-১ পদে ছয় মাস শিক্ষানবিশকালে ১২০০০ টাকা এবং স্থায়ীকরণে ১৩০৪০ টাকা, ক্রেডিট অফিসার গ্রেড-২ ছয় মাস শিক্ষানবিশকালে ১০০০০ টাকা এবং স্থায়ীকরণে ১১০৭৫ টাকা, জুনিয়র এক্সিকিউটিভ (এডমিন ও ভেহিকল মেইনটেন্যান্স) এক বছর শিক্ষানবিশকালে ৩০০০০ টাকা এবং জুনিয়র এক্সিকিউটিভ (অডিট) এক বছর শিক্ষানবিশকালে বেতন ৩৫০০০ টাকা বেতন ও অন্যান্য সুবিধা পাওয়া যাবে।


মন্তব্য