kalerkantho


হট জব

৪০০ কর্মী নেবে উদ্দীপন

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



সিনিয়র প্রোগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার, প্রগ্রাম অফিসার, ফার্স্ট প্রগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট এবং ফার্স্ট ক্রেডিট অফিসার পদে মোট ৪০০ জনকে নিয়োগ দেবে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী বেসরকারি প্রতিষ্ঠান উদ্দীপন। আবেদনের শেষ তারিখ ২০ মার্চ।

উদ্দীপনের উপ-পরিচালক ও প্রধান (মানবসম্পদ বিভাগ) মহিউদ্দিন আহমেদ জানান, সিনিয়র প্রগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার পদে নেওয়া হবে ৫০ জন। আবেদনের যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর পাস। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। শাখা ব্যবস্থাপক পদে এনজিওতে সঞ্চয় ও ঋণ কার্যক্রমে দুই থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রগ্রাম অফিসার নেওয়া হবে ১০০ জন। স্নাতকোত্তর পাস হলেই করা যাবে আবেদন। বয়স সর্বোচ্চ ৩২ বছর। আগের অভিজ্ঞতার প্রয়োজন নেই, তবে কাজ জানা প্রার্থীদের অগ্রাধিকার এবং উচ্চতর বেতন দেওয়া হবে। ফার্স্ট প্রগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট পদের সংখ্যা ৫০।

বাণিজ্য বিভাগ থেকে স্নাতক পাস হতে হবে এবং বয়স সর্বোচ্চ ৩২ বছর। কাজের অভিজ্ঞতা না জানা থাকলেও জানা থাকতে হবে কম্পিউটারের এমএস ওয়ার্ড, এক্সেলের কাজ। ২০০ জন নেওয়া হবে ফার্স্ট ক্রেডিট অফিসার পদে। আবেদনের যোগ্যতা এইচএসসি। বয়স ২৫-এর মধ্যে হতে হবে। তবে অভিজ্ঞ প্রার্থীদের বেলায় ৩০ বছর পর্যন্ত নেওয়া হবে।

আবেদন পাঠাতে হবে উপ-পরিচালক ও প্রধান মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, উদ্দীপন প্রধান কার্যালয়, বাড়ি নম্বর ৯, রোড নম্বর ০১, ব্লক-এফ, জনতা কো-অপারেটিভ হাউসিং সোসাইটি লি., রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭ এই ঠিকানায়।

মহিউদ্দিন আহমেদ জানান, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম প্রার্থীর দেওয়া মোবাইল নম্বরে জানিয়ে দেওয়া হবে। আবেদনপত্র বাছাইয়ের পর শুধু যোগ্য প্রার্থীদের পরীক্ষার জন্য ডাকা হবে। পরীক্ষার দিন সঙ্গে রাখতে হবে সব পরীক্ষা পাসের মূল সনদপত্রের কপি, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি। প্রথমে নেওয়া হবে লিখিত পরীক্ষা। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ডাকা হবে ভাইভা বা মৌখিক পরীক্ষার জন্য। সব পদের জন্য ৫০ নম্বরের লিখিত এবং ৫০ নম্বরের মৌখিক পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষায় বাংলা, ইংরেজি, গণিত ও সাধারণ জ্ঞান বিষয়ে প্রশ্ন করা হয়।

মৌখিক পরীক্ষায় বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞানসহ ক্ষুদ্রঋণ কার্যক্রমের বিভিন্ন বিষয়ে প্রশ্ন করা হয়।

সিনিয়র প্রগ্রাম অফিসার ও ব্রাঞ্চ ম্যানেজার পদে মাসিক বেতন ১৯৩৪৮ টাকা। এ ছাড়া বিভিন্ন ভাতা দেওয়া হবে। প্রগ্রাম অফিসার পদে ১৩৬৬২, ফার্স্ট প্রগ্রাম অফিসার ও ব্রাঞ্চ অ্যাকাউন্ট্যান্ট পদে ১১৭৮২ এবং ফার্স্ট ক্রেডিট অফিসার পদে বেতন

১০৬৯৪ টাকা। এ ছাড়া ইনক্রিমেন্ট, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, কর্মীকল্যাণ তহবিলসহ সুবিধা দেওয়া হবে।

 


মন্তব্য