kalerkantho


ওয়ালটন গ্রুপের দরকার ২৮০ কর্মী

টেকনিশিয়ান (রেফ্রিজারেটর), টেকনিশিয়ান (এসি) ও ড্রাইভার নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এসব পদে নেওয়া হবে ২৮০ জন। বিস্তারিত জানাচ্ছেন এম ফরহাদ

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ওয়ালটন গ্রুপের দরকার ২৮০ কর্মী

টেকনিশিয়ান (রেফ্রিজারেটর) পদে ১০০ জন, টেকনিশিয়ান (এসি) পদে ৮০ জন এবং ১০০ জন ড্রাইভার নিয়োগ দেবে ওয়ালটন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের কাজে এ নিয়োগ দেওয়া হবে।

বিজ্ঞপ্তিটি ছাপা হয়েছে ১৯ ফেব্রুয়ারির বাংলাদেশ প্রতিদিন পত্রিকায়। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে বলা হয়েছে।

 

আবেদনের যোগ্যতা

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর নিয়ামুল হক জানান, টেকনিশিয়ান (রেফ্রিজারেটর) ও টেকনিশিয়ান (এসি) পদে আবেদনের ন্যূনতম যোগ্যতা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (রেফ্রিজারেশন অ্যান্ড এসি)। তবে কারিগরি শিক্ষা বোর্ড থেকে ভোকেশনাল বা এসএসসি পাস করলেও আবেদন করা যাবে। দুটি পদেই সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে। মোটরসাইকেল চালনা জানা থাকতে হবে। থাকতে হবে দেশের যেকোনো বিভাগ বা জেলা শহরে কাজ করার মানসিকতা। বেশি অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের বেলায় শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

ড্রাইভার পদের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে এসএসসি বা সমমানের পাস।

তবে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য প্রার্থীরাও আবেদন করতে পারবে। পিক-আপ চালনার কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তিনটি পদের জন্যই বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

 

আবেদনের ঠিকানা

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদনপত্র পাঠাতে হবে। ড্রাইভার পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং ড্রাইভিং কাজের পূর্ব-অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। হাতে হাতে বা কুরিয়ারে আবেদন পাঠানো যাবে। ঠিকানা : অতিরিক্ত পরিচালক, পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, আলম মঞ্জিল, ৩৩ মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯। jobs_wsms@waltonbd.com ঠিকানায় ই-মেইল করেও আবেদন পাঠানো যাবে। জীবনবৃত্তান্তে প্রার্থীর মোবাইল নম্বরসহ আবেদনপত্র ও খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

 

বাছাই প্রক্রিয়া ও বেতন-ভাতা

নিয়ামুল হক জানান, টেকনিশিয়ান (রেফ্রিজারেটর) ও টেকনিশিয়ান (এসি) পদের নির্ধারিত তারিখের মধ্যে পাওয়া আবেদন প্রথমে যাছাই-বাছাই করা হবে। পরবর্তী সময়ে বাছাইকৃত আবেদন তিন ক্যাটাগরিতে ভাগ করা হবে। একটি ক্যাটাগরিতে শুধু নতুনদের, অন্যটিতে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণ নিয়েছে এমনদের এবং তৃতীয়টিতে রাখা হবে প্রাতিষ্ঠানিক কাজে অভিজ্ঞদের। পরবর্তী সময়ে প্রার্থীদের ডাকা হবে লিখিত পরীক্ষার জন্য। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নেওয়া হবে কম্পিউটার টেস্ট। সঙ্গে নেওয়া হবে মোটরসাইকেল চালনার পরীক্ষাও। ড্রাইভার পদের জন্য আবেদন যাচাই করে যোগ্যদের ডাক পড়বে লিখিত ও ব্যবহারিক পরীক্ষার জন্য।

সব পদের জন্যই চূড়ান্ত নিয়োগপত্র দেওয়ার আগে বসতে হবে ভাইভা বা মৌখিক পরীক্ষায়। মৌখিক পরীক্ষার বাধা পেরোলেই মিলবে নিয়োগপত্র। নিয়োগপ্রাপ্তদের ওয়ালটন গ্রুপের নির্ধারিত বেতন কাঠামো অনুসারে বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।


মন্তব্য