kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ন্যাশনাল পলিমার গ্রুপ নেবে ১০০ কর্মী

৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



ন্যাশনাল পলিমার গ্রুপ নেবে ১০০ কর্মী

১০০ সেলস অফিসার চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ন্যাশনাল পলিমার গ্রুপ। ওয়ার্ক ইন ইন্টারভিউ বা সরাসরি সাক্ষাতের মাধ্যমে কর্মী বাছাই করা হবে।

কাজের ধরন : মূলত ন্যাশনাল পলিমার গ্রুপের উত্পাদিত ইউপিভিসি পাইপ, ফিটিংস, ডোর, শিট, সিলিং ও প্লাস্টিকের গৃহস্থালির (হাউসহোল্ড) বিভিন্ন ধরনের পণ্য বাজারজাত করা হবে প্রধান কাজ। আবেদনের যোগ্যতা : থাকতে হবে ন্যূনতম স্নাতক বা সমমানের ডিগ্রি। বয়স থাকতে হবে ৩০-এর মধ্যে। প্রার্থীর কর্মস্থল হবে নিজ জেলা ছাড়া অন্য যেকোনো উপজেলা, জেলায় বা বিভাগীয় শহরে। হতে হবে সৎ, উদ্যমী ও কঠোর পরিশ্রমী। শুধু পুরুষদের নিয়োগ করা হবে।

বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা : একজন সেলস অফিসারকে সাকল্যে মাসিক বেতন দেওয়া হবে ১৩ থেকে ১৪ হাজার টাকা। এ ছাড়া টার্গেট থেকে বেশি বিক্রির জন্য বিক্রয় কমিশন, বার্ষিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, উৎসবভাতা পাওয়া যাবে। কর্মদক্ষতা মূল্যায়নের মাধ্যমে রয়েছে পদোন্নতির সুযোগ।

সাক্ষাতের দিনক্ষণ : ৫ ও  ৯ অক্টোবর নেওয়া হবে প্রার্থী বাছাই ও নির্বাচনের সাক্ষাত্কার। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে ওই তারিখে উপস্থিত থাকতে হবে। সঙ্গে রাখতে হবে পূর্ণ জীবন-বৃত্তান্ত ও সব পরীক্ষার মূল সনদ ও জাতীয় পরিচয়পত্র।

ঠিকানা : উদয় টাওয়ার, ৫৭-৫৭/এ (তৃতীয় তলা), গুলশান-১,

ঢাকা-১২১২। মোবাইল ০১৯৩৮৮০৪২৫২। www.nationalpolymer.net ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে পারেন চাকরির বিজ্ঞপ্তি ও প্রতিষ্ঠানটি সম্পর্কে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১ অক্টোবর, পৃষ্ঠা ৭

ফরহাদ হোসেন


মন্তব্য