kalerkantho


হট জব

আরএফএল গ্রুপে নিয়োগ চলছে

৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



আরএফএল গ্রুপে নিয়োগ চলছে

আরএফএল গ্রুপ তাদের নানা পণ্যের বাজার সম্প্রসারণের জন্য দেশের বিভিন্ন জেলায় নিয়োগ দিচ্ছে সেলস রিপ্রেজেনটেটিভ পদে। যোগ্যতা থাকলে অংশ নিতে পারেন সরাসরি নির্বাচনী পরীক্ষায়।

যোগ্যতা ও অভিজ্ঞতা : মোট তিনটি লেভেলে লোকবল নিয়োগ করা হবে। লেভেল ১-এ আবেদনের যোগ্যতা এসএসসি। লেভেল ২-তে ন্যূনতম দ্বিতীয় বিভাগ পেয়ে এইচএসসি পাস অথবা ন্যূনতম তৃতীয় বিভাগ পেয়ে স্নাতক পাস। লেভেল ৩-এ সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা শ্রেণিতে স্নাতক বা স্নাতকোত্তর পাস। সব পদের জন্য বয়স থাকতে হবে ১৮ থেকে ৩০-এর মধ্যে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পরীক্ষায় যা সঙ্গে রাখতে হবে : নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীর দুই কপি ছবিসহ পূর্ণ জীবন-বৃত্তান্ত, সব পরীক্ষায় পাসের মূল সনদ এবং এসএসসি/এইচএসসি রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি ও অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে অভিজ্ঞতার সনদসহ সরাসরি উপস্থিত হয়ে পরীক্ষায় বসতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

তারিখ ও পরীক্ষাকেন্দ্র : ১০, ১৭, ২৪ ও ৩১ অক্টোবর পরীক্ষা নেওয়া হবে আরএফএল সেলস অফিস, ফুজি ট্রেড সেন্টার (ষষ্ঠ তলা), প্রগতি সরণি, উত্তর বাড্ডা, ঢাকায়।

এফপিএবি (দ্বিতীয় তলা), খাজুরা বাসস্ট্যান্ড, নিউ মার্কেট, যশোর অফিসের পরীক্ষা হবে ৯ অক্টোবর। বাড়ি নম্বর ১৬, রোড নম্বর ৮, ব্লক-এ, শাহজালাল উপশহর, সিলেট এবং নূরুল আফসার ভুঁইয়া ভবন, পাঁচগাছিয়া, মহিপাল, ফেনীর পরীক্ষা ১৩ অক্টোবর। মা সুফিয়া ভিলা, পলাশবাড়ী, গাইবান্ধার পরীক্ষা ১৬ অক্টোবর। তালুকদার কমিউনিটি সেন্টার, ১৬৩ শেরে বাংলা রোড, নিরালা আবাসিক এলাকা, খুলনার পরীক্ষা ২৩ অক্টোবর। কাশফুল ভবন, বাড়ি নম্বর ১২৭২, বাংলাবাজার মোড়, দক্ষিণ আলেকান্দা, বরিশাল কেন্দ্রের পরীক্ষা ২৬ অক্টোবর এবং আরএফএল ডিপো, সিরাজ ম্যানশন, ৪৭/১/১ কাওয়াদখালী, পাওয়ার হাউস মোড়, ময়মনসিংহের পরীক্ষা হবে ৩০ অক্টোবর।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ২৯ সেপ্টেম্বর, পৃষ্ঠা ৭


মন্তব্য