kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বেস্ট ইলেকট্রনিকসের দরকার ১৬৫ কর্মী

শোরুম ও কার্যালয়ের জন্য ১৬৫ জন লোকবল চেয়ে বিজ্ঞাপন প্রকাশ করেছে বেস্ট ইলেকট্রনিক্স। নিয়োগ দেওয়া হবে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে। বিস্তারিত জানাচ্ছেন এম ফরহাদ

৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



বেস্ট ইলেকট্রনিকসের দরকার ১৬৫ কর্মী

শোরুম ও নিজস্ব কার্যালয়ে লোকবল লাগবে বেস্ট ইলেকট্রনিকসের। নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ২৯ সেপ্টেম্বরের প্রথম আলোর পৃষ্ঠা ১৫ পৃষ্ঠায়। ১৬৫ জন লোক নেওয়া হবে। এর জন্য প্রার্থীদের বসতে হবে লিখিত ও মৌখিক পরীক্ষায়।

আবেদনের যোগ্যতা

ব্রাঞ্চ ম্যানেজার পদে নেওয়া হবে ৫০ জন। বয়স থাকতে হবে ৪৫ বছরের মধ্যে। যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। একই পদে ইলেকট্রনিক্স পণ্য বিপণনের তিন বছরের অভিজ্ঞতা লাগবে। সেলস এক্সিকিউটিভ পদে নেওয়া হবে ১০০ জন। বয়স ত্রিশের বেশি হওয়া চলবে না। যোগ্যতা স্নাতক পাস। অগ্রাধিকার পাবেন অভিজ্ঞরা।

ডিলার ব্যবস্থাপনা বিভাগে রিজিওনাল ম্যানেজার পদে নেওয়া হবে পাঁচজন। যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। সঙ্গে একই পদে ইলেকট্রনিক্স পণ্য বিপণন কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

একই বিভাগে টেরিটরি সেলস অফিসার পদে নেওয়া হবে ১০ জন। যোগ্যতা যেকোনো বিষয়ে স্নাতক পাস। বয়সসীমা ৩০ বছর। ইলেকট্রনিক্স পণ্য বিক্রয়ে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন করবেন যেভাবে

আবেদন করতে হবে আগামী ১৫ অক্টোবর ২০১৬ সালের মধ্যে। আবেদন নিজ হাতে লিখতে হবে। আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে সব শিক্ষাগত যোগ্যতার সনদ ও প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড, সিটি সেন্টার (লেভেল-১৬, ৯০/১, মতিঝিল বা/এ, ঢাকা ঠিকানায়।

নিয়োগের শর্ত

দেওয়া হবে আর্কষণীয় বেতন-ভাতা। ব্রাঞ্চ ম্যানেজার ও সেলস এক্সিকিউটিভ পদের জন্য বেতনের পাশাপাশি নির্ধারিত হারে দেওয়া হবে কমিশন। রিজিওনাল ম্যানেজার পদে কাজের এলাকা হবে বরিশাল, খুলনা, যশোর ও ফরিদপুর অঞ্চল। সব পদের প্রার্থীকে দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা ও কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে। চাকরি স্থায়ীকরণের পরে কম্পানির নিয়ম অনুসারে উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়িটিসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।


মন্তব্য