kalerkantho


রাবিতে ছাত্রলীগ নেতাকে মারধর

ছাত্রলীগের ১০ জনকে আসামি করে মামলা

রাজশাহী বিশ্ববিদ্যাালয় প্রতিনিধি   

৩১ অক্টোবর, ২০১৮ ২৩:৩৭



ছাত্রলীগের ১০ জনকে আসামি করে মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আহমেদকে মারধরের ঘটনায় ছাত্রলীগের চার নেতাসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সক্রেটিস মিনস জীবন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

বুধবার সন্ধ্যায় নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তারেককে মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ করিম রুপম, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাউসার ইসলাম, সহ-সম্পাদক হাসিবুল হাসান শান্ত এবং ছাত্রলীগ কর্মী শামিম শিকদারসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

মামলা সূত্রে জানা যায়, গত ১৪ অক্টোবর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতি সংক্রান্ত বিষয়ে তারেকের ফোন রেকর্ডিং ফাঁস নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। ওই সময় তারেক দাবি করেন- তাকে ফাঁসানোর জন্য পরিকল্পিতভাবে হাসিবুল হাসান শান্ত ও কাউসার ইসলাম এ কাজ করেছেন। এই ঘটনার প্রেক্ষিতে গত সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের চারুকলা এলাকায় তারেককে মারধর করে হাসিবুল হাসান ও কাউসার ইসলামসহ কয়েকজন।



মন্তব্য