kalerkantho


লুমিনাস আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

১ মে, ২০১৮ ২০:১৯



লুমিনাস আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনন্দঘন পরিবেশে রাজধানীর দিলু রোডের পার্শ্ববর্তী লুমিনাস আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার মগবাজার সুইড এর মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত গাওয়ার সঙ্গে সঙ্গে দেশের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর পরই শুরু হয় শ্রেণিভিত্তিক ও ছাত্রছাত্রীদের পৃথক ক্রীড়া প্রতিযোগিতা।

খেলা শেষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মেডেল পুরস্কার দেওয়া হয়। অন্যদের দেওয়া হয় সান্ত্বনা পুরস্কার। শিক্ষার্থীদের খেলাধুলা শেষে 'যেমন খুশি তেমন সাজো' প্রতিযোগিতা ছিল।

সেই আয়োজনেও পুরস্কারের ব্যবস্থা ছিল। বিভিন্ন বয়সভিত্তিক ও শ্রেণিভিত্তিক খেলাধুলার ফাঁকে বিভিন্ন শ্রেণির ছাত্রদের নিয়ে গঠিত ছয়টি টিমের মধ্যে ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা দু'টি অনুষ্ঠিত হয়।

ফুটবল এবং ক্রিকেট টুর্নামেন্ট দুটি এআরসি ডেভেলপমেন্ট লিমিটেডের স্পন্সরশীপে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্কুলের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন মাহমুদ, অধ্যক্ষ মো সাইদ রহমানসহ স্কুলের পরিচালকবৃন্দ এবং অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য