kalerkantho


কক্সবাজারে বসুন্ধরা মিলসের হাইজিন পণ্যের সেলস কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২১ অক্টোবর, ২০১৮ ১১:৪৭



কক্সবাজারে বসুন্ধরা মিলসের হাইজিন পণ্যের সেলস কনফারেন্স

কক্সবাজারে গতকাল বসুন্ধরা পেপার মিলসের হাইজিন পণ্য বিক্রয়কর্মীদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরের স্থানীয় একটি হোটেলে এই সম্মেলনে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। ছবি : কালের কণ্ঠ
 
কক্সবাজারে গতকাল শনিবার বসুন্ধরা পেপার মিলসের হাইজিন পণ্য বিক্রয়কর্মীদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরের স্থানীয় একটি হোটেলে এই সম্মেলন উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিএফও মির্জা মুজাহিদুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর এ এইচ আর দেলোয়ার হোসেন, হেড অব মার্কেটিং তৌফিক হাসান, মহাব্যবস্থাপক (সেলস) গোলাম সারওয়ার, মহাব্যবস্থাপক (ফাইন্যান্স) কামরুল হাসান, জিএম (অডিট) ইলিয়াস হোসেনসহ দুই শতাধিক কর্মকর্তা যোগ দেন।
 
সম্মেলনে মতবিনিময়কালে বিক্রয়কর্মীদের সঙ্গে সাফওয়ান সোবহান তাঁদের অকৃত্রিম সহায়তা ও কর্মদক্ষতা প্রদর্শনের জন্য সাধুবাদ জানান এবং বেস্ট পারফর্মারদের হাতে ক্রেস্ট তুলে দেন।
 
বসুন্ধরা হাইজিন পণ্যের সম্ভারে রয়েছে মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা বেবি ডায়াপার, বসুন্ধরা বেবি ওয়াইপস, বসুন্ধরা ওয়েট ওয়াইপস, ডায়াকেয়ার অ্যাডাল্ট ডায়াপার, মোনালিসা মেকআপ রিমুভার ওয়াইপস, হ্যান্ড গ্লাভস, কটন বাডস, ফেস মাস্ক, লেমন ওয়েট টিস্যু, ওয়েলকাম ওয়েট টিস্যু ইত্যাদি।


মন্তব্য