kalerkantho


বসুন্ধরা আটা ময়দা সুজির উদ্যোগ

ঈদ সেলফি প্রতিযোগিতার মেগা পুরস্কার প্রদান

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৩



ঈদ সেলফি প্রতিযোগিতার মেগা পুরস্কার প্রদান

গরু বিজয়ী ফরহাদ আহমেদের হাতে পুরস্কার হস্তান্তর করেন বিএফবিআইএলের কর্মকর্তারা। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা আটা, ময়দা, সুজি আয়োজিত অনলাইনভিত্তিক ‘হাম্বা ঈদ সেলফি কনটেস্ট’-এর মেগা পুরস্কার (একটি গরু) প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল কুড়িগ্রাম ত্রিমোহিনী বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে পুরস্কার প্রদানের জন্য বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (বিএফবিআইএল) কর্মকর্তা এবং আঞ্চলিক বিক্রয় প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনলাইনভিত্তিক এই কনটেস্টের মেগা পুরস্কার একটি গরু বিজয়ী ফরহাদ আহমেদের হাতে তাঁর পুরস্কার হস্তান্তর করা হয়।

‘গরু ফ্রি, বস্তা বস্তা আটা ফ্রি, শত শত মোবাইল রিচার্জ ফ্রি’—এই আহ্বানে বসুন্ধরা আটা, ময়দা, সুজি নিয়ে এসেছিল ‘হাম্বা ঈদ সেলফি কনটেস্ট।’

অনলাইনভিত্তিক এই কনটেস্টির মূল উদ্দেশ্য ছিল ঈদের আনন্দের অংশীদার হওয়া, তাদের ত্যাগের পশুটির প্রতি ভালোবাসা তৈরি করা। এ কারণে এই আয়োজনে ছিল কোরবানির পশুর সঙ্গে প্রিয় মুহূর্তগুলোর ছবি তুলে প্রথম পুরস্কার হিসেবে আস্ত একটি গরু, প্রতিদিন বস্তা বস্তা আটা ও শত শত মোবাইল রিচার্জ জিতে নেওয়ার সুযোগ। প্রতিদিন বস্তা বস্তা আটা (১ কেজির ২৪ প্যাকেট), শত শত মোবাইল রিচার্জ (১০০ টাকা এবং ২০০ টাকা) পুরস্কার বিজয়ীদের প্রদান করা হয়। প্রত্যন্ত অঞ্চল থেকে এই পেজের লাখ লাখ ফলোয়ার কনটেস্টটিতে অংশগ্রহণ করে।

প্রতিদিন বিজয়ীদের নাম ও ছবি ব্র্যান্ডটির ফেসবুক পেজে প্রকাশ করা হয় এবং বিজয়ীদের পুরস্কার বুঝিয়ে দেওয়ার জন্য ইনবক্সে যোগাযোগ করা হয়। এই প্রতিযোগিতা চলেছিল গত ১১ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত।

অনুষ্ঠানে জানানো হয়, অংশগ্রহণকারীদের মধ্যে যাদের ছবিগুলো সবচেয়ে ইউনিক ও মজার হয়েছিল, তাদের মধ্য থেকে বিজয়ীদের বেছে নেওয়া হয়।



মন্তব্য