kalerkantho


ই-মার্কেটিং

ক্রেডিট কার্ডে ঈদি

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মে, ২০১৮ ১৫:৫৫



ক্রেডিট কার্ডে ঈদি

ঈদ ও রোজায় বাড়তি কেনাকাটা থাকেই। কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে থাকে বিশেষ ছাড়। ক্রেডিট কার্ডে ছাড়ের খবর জানাচ্ছেন নাঈম সিনহা

এক্সিম ব্যাংক
ঈদের কেনাকাটা সহজ করতে এক্সিম ব্যাংকের রয়েছে বিভিন্ন রকমের কার্ড। গ্রাহকের জন্য তারা এনেছে এক্সিম ট্রাভেল কার্ড, গিফট কার্ড, ক্যাশ কার্ড, রেমিট্যান্স কার্ড ও হজ কার্ড। ঈদের উপহার হিসেবে দিতে পারেন প্রিয়জনের নাম, ছবিসহ এক্সিমের গিফট কার্ড।

প্রাইম ব্যাংক
প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ডে আছে নানা ছাড়। লং বিচ, সি-গাল, অ্যাম্বাসাডরসহ ২৮টি হোটেলে থাকছে ১০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া এমব্রোসিয়া, রয়েল কুজিন রেস্টুরেন্ট, বস সুইটস অ্যান্ড ফুডসহ সাতটি রেস্টুরেন্টে রয়েছে ৭ থেকে ২০ শতাংশ ছাড়। জারা, এসএ ওয়ার্ল্ড, সেলাইঘরসহ আটটি ফ্যাশন হাউসে থাকছে ১০ থেকে ২০ শতাংশ ছাড়। জুয়েলারি মেকিং চার্জের ওপর ৩৫ শতাংশ ছাড় থাকবে ডি ডামাস, তানিষ্ক, গোল্ড গ্যালারিতে। চালডাল.কম থেকে ৫০০ টাকার বেশি ক্রয়ের ওপর পাবেন ৫ শতাংশ ছাড়।

পূবালী ব্যাংক
পূবালী ব্যাংকের ক্রেডিট কার্ডে ছাড় থাকবে পিকাসো, ডাইন ইন ধাবা, স্টিক এন সুচি, স্কাই ডেক রেস্টুরেন্ট, ফিস্ট রেস্টুরেন্ট, ব্র্যাক সেন্টার ইন, আর্টিজান, প্লাটিনাম সুইটস, গ্র্যান্ড ও রেসিডেন্স রেস্টুরেন্টে। পাওয়া যাবে ১০ থেকে ৫০ শতাংশ ছাড়। এসএ ওয়ার্ল্ড, নগরদোলা, র্যাংগস ইলেকট্রনিকস, জারাস ফ্যাশন, ট্রান্সকম, লেজার ট্রিট, ডি ডামাসসহ ২৫টি আউটলেটে থাকবে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়।

ব্যাংক এশিয়া
ঈদ ও রমজানে ইলেকট্রনিক পণ্য কেনার চাহিদা থাকে বেশি। অন্যদিকে বিশ্বকাপ ফুটবল আসন্ন। এ সময় ব্যাংক এশিয়া ক্রেডিট কার্ডে গ্রাহকদের দিচ্ছে বিশেষ ছাড়। ঈদ ও রোজায় তাঁরা পাচ্ছেন ৭ শতাংশ ছাড়। ছাড় থাকবে র্যাংগস, তোশিবা ও ট্রান্সকমের সব ইলেকট্রনিক পণ্যে। যেকোনো শোরুম থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য কিনলে এই সুবিধা পাওয়া যাবে।

এনআরবি ব্যাংক
এনআরবি ব্যাংকের ক্রেডিট কার্ডে লং বিচ, লেক শোর হোটেলে থাকছে একটিতে দুটি ফ্রি অফার। লা মেরিডিয়ান, ওয়েস্টিন, ঢাকা রিজেন্সি, আমারি ঢাকা হোটেলে থাকছে একটিতে একটি ফ্রি অফার। শর্মা কিং, হান্ডি ইন্ডিয়ান রেস্টুরেন্ট, ধাবাসহ প্রায় ৫০টি রেস্টুরেন্টে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। ফ্যাশন হাউস আড়ংয়ে ১৭ শতাংশ এবং অঞ্জনসে ১০ শতাংশ ছাড় থাকবে। এ ছাড়া রঙ বাংলাদেশ, মেনজ ক্লাব, দর্জিবাড়ি, ব্র্যান্ড এমবাসি, অন্যমেলা, বাংলার মেলা, ওটু, অম্বার লাইফস্টাইলসহ ২০টি ফ্যাশন ব্র্যান্ডে ছাড় থাকবে। সুপারশপ স্বপ্নতে থাকবে ১২ শতাংশ ক্যাশব্যাক। জেনিথ ও লেদারেক্সে থাকবে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। জুয়েলারি ডায়মন্ড ওয়ার্ল্ভ্র, আমিন, অঞ্জলি, গীতাঞ্জলি, ডি ডামাসসহ বিভিন্ন জুয়েলারি ব্র্যান্ডে ডায়মন্ড ও গোল্ড মেকিং চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।



মন্তব্য