kalerkantho


শহরজুড়ে কিউআর কোড! স্ক্যান করলেই পুরস্কার!

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৭



শহরজুড়ে কিউআর কোড! স্ক্যান করলেই পুরস্কার!

নিউ ইয়র্ক ভিত্তিক পিজ্জা চেইন সাবারো রাজধানী ঢাকা জুড়ে শুরু করেছে দারুণ প্রচারাভিযান। ঢাকার বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে সাবারো'র কিউআর কোড, স্ক্যান করলেই মিলছে দারুণ সব পুরস্কার।

ঢাকা-নিউ ইয়র্ক-ঢাকার বিমান টিকিট থেকে শুরু করে স্মার্টফোন আর সাবারোর সকল মেনুতে ২৫% ফ্ল্যাট মূল্য ছাড়।

সেপ্টেম্বর ২১ তারিখ থেকে শুরু হওয়া এই প্রচারাভিযান ইতিমধ্যেই নগরবাসীর মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আপনার স্মার্টফোনের যেকোনো কিউআর কোড স্ক্যানার দিয়েই স্ক্যান করতে পারবেন। এসএমএস-এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে আপনার পুরস্কার। সাবারোর এই প্রচারাভিযানটি দারুণ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়াতেও। পুরো ব্যাপারটির নতুনত্ব মুগ্ধ করছে সবাইকে।

সম্প্রতি সাবারোর এক বিবৃতিতে জানা যায় যে অচিরেই ঢাকার আটটি ভিন্ন লোকেশনে একযোগে নতুন আটটি আউটলেট চালু করতে যাচ্ছে নিউ ইয়র্কের এই বিখ্যাত পিজ্জা এই লোকেশনগুলো হলো বনানী, ধানমণ্ডি, উত্তরা, মোহাম্মদপুর, খিলগাঁও, মিরপুর, বেইলি রোড ও লালবাগ। সরাসরি আমেরিকা থেকে উপকরণ আমদানি করে নিয়ে আসা সাবারোর পিজ্জার সঙ্গে অন্য পিজ্জা চেইনগুলোর পার্থক্য হলো স্লাইস পিজ্জা বিক্রি। ১৮ ইঞ্চি পিজ্জার বিশাল বড় স্লাইসের দাম ও ভোক্তাদের হাতের নাগালেই।

বাংলাদেশে সাবারোর যাত্রা শুরু হয় ২০১৫ সালে খান বাহাদুর গ্রুপের হাত ধরে। বর্তমানে বাংলাদেশে ৯টি আউটলেটের পাশাপাশি সারা বিশ্বের ৩৩টি দেশ জুড়ে ৮০০টিরও বেশি জায়গায় ছড়িয়ে আছে পিজ্জা চেইন সাবারো।


মন্তব্য