kalerkantho


কক্সবাজারে হলো এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্টের বার্ষিক মূল্যায়ণ সভা

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৩



কক্সবাজারে হলো এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্টের বার্ষিক মূল্যায়ণ সভা

সেনাকল্যাণ সংস্থার (এসকেএস) শিল্প প্রতিষ্ঠান মংলা সিমেন্ট ফ্যাক্টরি উৎপাদিত এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্টের বার্ষিক মূল্যায়ণ সভা অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারে।

গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন এসকেএস প্রধান মেজর জেনারেল এসকেএস ফিরোজ হাসান, এনডিইউ, পিএসসি।

এছাড়াও উপস্থিত ছিলেন মহাপরিচালক (বিজনেস-১) ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক, পিএসসি, উপমহাপরিচালক (বিজনেস-১) কর্নেল মনিরুল গণি, এসইউপি, জি ছাড়াও সশস্ত্রবাহিনীর বিভিন্ন বিভাগে দায়িদত্বরত ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং এসকেএসের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী-শ্রমিক ও ডিলাররা।

এই সম্মেলনে এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্টের ডিলারদের ২০১৫-১৬ অর্থবছরের বিক্রয় পারফর্মেন্স মূল্যায়ন এবং বাংলাদেশের সিমেন্ট বাজার ও বাজারজাত সম্পর্কিত বিভিন্ন তথ্য বিষয়ে মত বিনিময় করা হয়।

অনুষ্ঠানে ২০১৫-১৬ বছরের বিক্রয় পারফর্মেন্সের ভিত্তিতে ৩৪ জন ডিলারকে পুরস্কৃত করা হয়। এসব পুরস্কারের মধ্যে ছিল ওমরাহ হজ পালনসহ ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, নেপাল ভ্রমণ এবং মূল্যবান গৃহস্থালী সামগ্রী।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

উপমহাপরিচালক (বিজনেস-১) কর্নেল মনিরুল গণি জানান, এলিফ্যান্ড ব্রান্ড সিমেন্ট দেশের সিমেন্ট বাজারে গত দুই যুগেরও বেশি সময় ধরে সুনাম ধরে রেখেছে। আইএসও সনদপ্রাপ্ত এই প্রতিষ্ঠান ও এর পণ্য গুণগতমান ও গ্রাহক সেবায় গ্রাহকমহলে গভীর আস্থা অর্জন করেছে।


মন্তব্য