kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


'ডিউ' পণ্যের বাজারজাতকরণের অনুষ্ঠানে গুণীজন ও তারকারা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ০৯:০৩



'ডিউ' পণ্যের বাজারজাতকরণের অনুষ্ঠানে গুণীজন ও তারকারা

শুক্রবার ধানমণ্ডিতে একটি চাইনিজ রেস্টুরেন্টে ডাইনামিক কনজ্যুমার অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লি. আয়োজিত 'Product Launching Ceremony & Grand Opening' অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে 'dew' নামে নতুন কনজ্যুমার সামগ্রী যেমন- ডিটারজেন্ট পাউডার, কাপড় কাচার বল সাবান, লন্ড্রি সাবান ও বিউটি সোপ এর উৎপাদান ও বাজারজাতকরণের শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কণ্ঠশিল্পী আবিদা সুলতানা ও বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কবি, লেখক ও নজরুল ইনস্টিটিউটের উপপরিচালক জনাব রেজাউদ্দিন স্ট্যালিন এবং বাংলাদেশ টেলিভিশনের সংগীত পরিচালক জনাব স্বপন কিবরিয়াসহ অনেক গুণীজন, শিল্পী, সাহিত্যিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুজন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়, তারা হলেন আবহমান বাংলার পালা গান ও বাউল গানের অবদানের জন্য জনাব আব্দুল কুদ্দুস বয়াতীকে আর স্বাধীন বাংলা বেতারের অন্যতম সংগঠক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ টেলিভিশন ও বেতারের খ্যাতিমান শিল্পী জনাব মলয় কুমার গাঙ্গুলীকে মুক্তিযোদ্ধে তার বিশেষ অবদানের জন্য সম্মাননা তুলে দেন ডাইনামিক কনজ্যুমার অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লি. এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক এম নাজমুল হাসান এবং মাননীয় চেয়ারম্যান সাজিয়া আইরিন হাসান।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. নাজমুল হাসান তার উদ্বোধনী বক্তব্যে বলেন, ''ডাইনামিকের নতুন ব্র্যান্ড 'dew' শুধু একটি পণ্য নয়, এটি একটি সেবার নামও। 'dew' সামগ্রী যেন দেশের মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তের ক্রয়ক্ষমতার মধ্যে উন্নত গুণেমানে তাদের সেবায় নিয়োজিত থাকতে পারে, সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। 'dew' এর রয়েছে সামাজিক দায়বদ্ধতা, তাই 'dew' সামগ্রী দেশের বিভিন্ন বৃদ্ধাশ্রমে প্রবীণদের নিত্য ব্যবহারের জন্য সৌজন্যমূলক ভাবে প্রেরণ করতে যাচ্ছে। '' তিনি 'dew' এর ভবিষ্যৎ সাফল্যের জন্য দোয়া কামনা করেন।

 


মন্তব্য