kalerkantho


এমপিথ্রি পোর্টেবল ব্যাগপ্যাকের সঙ্গে এয়ারফোন ফ্রি দিচ্ছে ব্যাগপ্যাকার্স

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৬ ২১:২১



এমপিথ্রি পোর্টেবল ব্যাগপ্যাকের সঙ্গে এয়ারফোন ফ্রি দিচ্ছে ব্যাগপ্যাকার্স

বিশ্ববিখ্যাত ব্যাগ নির্মাতা প্রতিষ্ঠানের ব্যানারে ব্যাগ আমদানিকারকরা যখন ব্যবসা করতে ব্যস্ত, তখন নিজেদের ব্যানারে উন্নত মানের ব্যাগ গ্রাহকদের হাতে তুলে দিতে সর্বাত্নক চেষ্টা করে যাচ্ছেন ব্যাগ প্যাকার্স-এর কর্ণধার রিয়াজ আহামেদ বাবু। মোহাম্মদপুর, জাকির হোসেন রোডে শুরু করা ব্যাগ প্যাকার্স এবার নিজেদের ব্রান্ডেরই ব্যাগ তৈরি করছে।
নতুন এই ব্যাগপ্যাকগুলোতে গান শোনার ব্যবস্থা রয়েছে। ব্যাগ প্যাক গুলো বহন করার জন্য পিঠের অংশে পেডিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। পেডিং সিস্টেমের কারণে অনেকক্ষণ ব্যাগ কাঁধে রাখলেও পিঠ ব্যথা হওয়ার সম্ভাবনা নেই। ব্যাগের বামপাশে উপরের সাইডে একটি এয়ারফোন পোর্ট রয়েছে এবং ব্যাগের ভিতরে অংশে একটি 0.5 mm- এর জ্যাক রয়েছে। ব্যাগের ভিতরের অংশ থেকে এয়ারফোনের জ্যাকটি মোবাইলে সংযুক্ত হবে। তিনটি মডেলের প্রত্যেকটি ব্যাগ প্যাকের সাথে রয়েছে একটি করে এয়ারফোন। আর এয়ারফোনটি ব্যাগের ওপর থেকে কানে ব্যবহার করা যাবে ও ব্যাগটি সম্পূর্ণ ওয়াটার প্রুফ। ব্যাগটি ডিজাইন করেছে ব্যাগ প্যাকার্স এবং তৈরি করেছে চীন। এই তিনটি ব্যাগপ্যাকের দাম ধরা হয়েছে যথাক্রমে ২ হাজার ৮০০ টাকা, ১ হাজার ৭৫০ টাকা, ১ হাজার ৬৫০ টাকা।
ব্যাগ প্যাক গুলো ব্যাগ প্যাকার্সের ই-কমার্স সাইট (www.bagpackersbd.com) এবং নিজস্ব বিপণন কেন্দ্র ছাড়াও সমগ্র বাংলাদেশের বিভিন্ন ব্যাগের দোকানেও পাওয়া যাচ্ছে। রাজধানীর মোহাম্মাদপুরের জাকির হোসেন রোডের নিজস্ব তিনটি শোরুম ছাড়াও ব্যাগ প্যাকার্সের ব্যাগগুলো রাজধানীর সব ব্যাগ বিক্রির বিপণন কেন্দ্রগুলোতে পাওয়া যাচ্ছে। রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, উত্তরা আমির কমপ্লেক্স, গুলশান ডি সি সি মার্কেট, বাইতুল মোকাররম, মিরপুরের শাহ আলী মার্কেট, মুক্তবাংলা শপিং কমপ্লেক্স, মুক্তি প্লাজা, চক বাজার, আজিজ সুপার মার্কেট, শাহবাগ ও নিউ মার্কেট, মোহাম্মদপুর কৃষি মার্কেট এসব ব্যাগ ও ট্রলি পাওয়া যাচ্ছে। মোবাইল নং ০১৯১৩৪৭১০৮৩, ০১৯১১৭২১১২১।

এদিকে নতুন টিভিসি তৈরি করেছে ব্যাগপ্যাকার্স। নিজস্ব ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে ছাড়া হয়েছে টিভিসিটি। বিস্তারিত: https://www.youtube.com/watch?v=DnQfuZmG7cI


মন্তব্য