রংপুরের পাগলাপীর বাজারে ওয়ালটনের-334391 | বাণিজ্য | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০১৬। ১৫ আশ্বিন ১৪২৩ । ২৭ জিলহজ ১৪৩৭


রংপুরের পাগলাপীর বাজারে ওয়ালটনের শো-রুম উদ্বোধন

অন্যান্য   

১০ মার্চ, ২০১৬ ১৬:২৫



রংপুরের পাগলাপীর বাজারে ওয়ালটনের শো-রুম উদ্বোধন

রংপুর সিটির পাগলাপীর বাজারে উদ্বোধন করা হয়েছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স পদ্মা ট্রেডার্স। এ শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। এই শো-রুমের উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. হুমায়ুন কবীর, পিআর অ্যান্ড মিডিয়ার নির্বাহী পরিচালক মনিরুল হক মনা, ওয়ালটনের বিপণন বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মোসা. নাছিমা জামান ববি, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, হরিদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ডিস্ট্রিবিউটর মো. আব্দুর রহিম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, "ওয়ালটন পরিবার বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি ঘরে দেশে তৈরী ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছে।" দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বমানের ওয়ালটন পণ্য সারা বিশ্বে রপ্তানির মাধ্যমে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জনের আশাবাদ ব্যক্ত করেন তিনি। ইতিমধ্যে ১৭টি দেশে ওয়ালটন পণ্যসামগ্রী রপ্তানি হচ্ছে। তিনি দেশপ্রেমিক নাগরিকদের দেশীয় পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান।

 

মন্তব্য