kalerkantho


বোয়ালমারীতে সংঘর্ষ গুলি, আহত ৩০

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৯ মার্চ, ২০১৮ ০০:০০



ফরিদপুরের বোয়ালমারীর পরমেশ্বরদী ইউনিয়নের পুতুমতিপাড়ায় গত বুধবার সন্ধ্যায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। পুলিশ শটগানের ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে। আহতরা বোয়ালমারী ও পাশের আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। গ্রেপ্তার হওয়া আটজনকে বৃহস্পতিবার আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার পুতুমতিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন চলছিল।

এ সময় ওই স্কুলের দুই গ্রামের শিক্ষার্থীরা গান গাওয়াকে কেন্দ্র করে তেঁতুলিয়ার জাহিদ খালাসির সমর্থকদের সঙ্গে পুতুমতিপাড়া বিল্লাল ফকির পক্ষের লোকজনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এ সময় এসআই সিরাজুল ইসলাম, কনস্টেবল গফফার মোল্লা ও লিয়াকত আলী আহত হন। খবর পেয়ে বোয়ালমারী থানার আরেক দল পুলিশ ঘটনাস্থলে শটগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় রাতেই এসআই সিরাজুল ইসলাম বাদী হয়ে বিল্লাল ফকির ও জাহিদ খালাসিসহ ২৩ জনের নাম উল্লেখ এবং আরো ৫০-৬০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার অভিযোগে থানায় মামলা করেন। 

বোয়ালমারী থানার ওসি মো. মিজানুর রহমান জানান, উত্তেজনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


মন্তব্য