kalerkantho

মেলায় সত্যজিৎ বিশ্বাসের ৪ বই

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



মেলায় সত্যজিৎ বিশ্বাসের ৪ বই

যে শরীরে বড় হয়, সে কী বুদ্ধিতেও বড় হয়? তাহলে কে রাজা হবে,যে সবচেয়ে বেশি শক্তিমান নাকি বুদ্ধিমান? আচ্ছা, এমনটা হলেই বা কেমন হয়, যদি সবাই রাজা হয়? একুশে বইমেলায় বিদ্যানন্দ প্রকাশনী থেকে আসছে শিশুতোষ গল্পের বই- আমরা সবাই রাজা। বইয়ের প্রচ্ছদ ও অলংকরণে- আহসান হাবীব।  স্টল নাম্বার- ৫৪ (বাংলা একাডেমি প্রাঙ্গণ)। 

সব সময় পারবো না, পারবো না, বলতে থাকা রনি একদিন বলে ওঠে ‘আমি পারবো’। ভিন্নচোখ প্রকাশনী থে প্রকাশ হয়েছেকে শিশুতোষ গল্পের বই- ‘আমি পারবো।  বইয়ের প্রচ্ছদ ও অলংকরণ করেছেন আহসান হাবীব। স্টল নাম্বার- ৪০৭।

ভালো ভূতের বাচ্চা ভুতুল কি করে ব্যাক বেঞ্চার সোহানকে ফাস্ট বেঞ্চ এর ছাত্র বানিয়ে দিলো, সেটা জানতে হলে পড়তে হবে ইরেজার ভূত। প্রিয়মুখ প্রকাশন থেকে এসেছে শিশুতোষ গল্পের বই- ইরেজার ভূত। বইয়ের প্রচ্ছদ ও অলংকরণে- আহসান হাবীব।  স্টল নাম্বার- ১৭৬-১৭৭।

 আমার রম্যগল্প পড়ার লোভে পড়ে প্রাণনাশের আশংকা জেনেও কত মশা যে ছুটে আসে, এটা তো মিথ্যা না। ওদের এত বড় আত্মত্যাগের কোনো ডকুমেন্ট থাকবে না, তাই হয়?  ‘গল্পগুলো রম্য’ এর কোনো গল্প পড়ে যদি ভুলেও আপনার দাঁত বের হয়ে আসে, সেই কৃতিত্বের দাবিদার ওরাই।  শব্দভূমি প্রকাশন থেকে আসছে রম্য গল্পের বই- গল্পগুলো রম্য।  বইয়ের প্রচ্ছদ ও অলংকরণে- আহসান হাবীব।  স্টল নাম্বার- ২৭২। 

এছাড়াও ঘরে বসে রকমারি ডটকম থেকে বইগুলো সংগ্রহ করা যাবে।

মন্তব্য