kalerkantho


রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজের দ্বিতীয় সপ্তাহের পুরস্কার বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪৫



রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজের দ্বিতীয় সপ্তাহের পুরস্কার বিতরণ

রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজের দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরার ইস্ট ওয়েস্ট মিডিয়া কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ'র নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, কালের কণ্ঠ অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর, কালের কণ্ঠ অনলাইনের শিফট ইনচার্জ আনিসুর রহমান বুলবুল, রকমারি ডটকমের প্রতিনিধি মিশু হালদার ও ইমরান হোসেন হিমেল।

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে কালের কণ্ঠ'র নির্বাহী সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল বলেন, কালের কণ্ঠ বইয়ের পাঠকের মেলবন্ধন তৈরি করে দেওয়ার জন্যই এই আয়োজন করেছে। যারা কুইজে অংশগ্রহণ করেছেন একইসাথে ঢাকার বিভিন্নস্থান থেকে কষ্ট করে পুরস্কার গ্রহণ করতে এসেছেন তাঁদের সকলকে কালের কণ্ঠের পক্ষ থেকে অভিবাদন।

তিনি বলেন, পাঠকের ঘরে ঘরে বই পৌঁছে দিচ্ছে রকমারি ডটকম, তাঁদের সাথে বইমেলার এই অয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আগামীতে বইমেলা নিয়ে আয়োজন বড় পরিসরে হবে। এছাড়া কালের কণ্ঠের সাথে রকমারির অন্যান্য কার্যক্রম অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার ঢাকা অঞ্চলের বিজয়ীরা উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেছেন। এছাড়া ঢাকার বাইরের বিজয়ীদের পুরস্কার ডাকযোগে প্রেরণ করা হবে।

রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজের ঢাকা অঞ্চলের দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের মধ্যে যারা উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেছেন, মো সালাহ উদ্দিন, এস এম গোলাম কিবরিয়া, সোহানুর রহমান, আহমাদ কবির, শোভন,ফজলে এলাহি,জুয়েল,সাকিব, মোস্তাফিজুর রহমান, অলি আহমেদ, সামসুদ্দিন সুলতান, প্রথম সপ্তাহের বিজয়ী ৩ জন উপস্থিত হয়েছিলেন কেননা তাঁরা প্রথম সপ্তাহের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন নি। অনুষ্ঠানে বিজয়ীরাও তাঁদের নিজস্ব মতামত প্রদান করেন।

এছাড়াও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ অনলাইন সংস্করণের শিফট ইনচার্জ সাকিব সিকান্দার, সহ-সম্পাদক মাহতাব হোসেন।

কুইজে অংশ নিতে নিচের লিংকে গিয়ে উত্তর সাবমিট করুন :
http://www.kalerkantho.com/#quiz



মন্তব্য