kalerkantho


নাদিম মজিদের মহাজীবন এক্সপ্রেস

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০৩



নাদিম মজিদের মহাজীবন এক্সপ্রেস

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিহ হয়েছে ফিচারলেখক নাদিম মজিদের প্রথম বই ‘মহাজীবন এক্সপ্রেস’। দেশ পাবলিকেশন্স থেকে প্রকাশিত উপন্যাসটির প্রচ্ছদ একেছেন ধ্রুব এষ।

নাদিম মজিদ দেশের শীর্ষস্থানীয় দৈনিকসমূহে নিয়মিত জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সফল হওয়া তরুণদের নিয়মিত সাফল্যের গল্প লিখে আসছেন।
আন্তর্জাতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া তিন তরুণীর দল, স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্র তৈরি করে খ্যাতি পাওয়া এক তরুণী এবং সাংবাদিক হতে চাওয়া এক তরুণের পথ চলা নিয়ে এগিয়েছে এ উপন্যাস।
প্রথম উপন্যাস রচনায় তিনি ব্যয় করেন তিন বছর। ‘আমি তিন বছর সময় নিয়ে এ উপন্যাস লিখেছি। ‘মহাজীবন এক্সপ্রেস’ পড়ে পাঠক যেমন উপন্যাসের স্বাদ পাবেন, পাশাপাশি চারপাশে সফলতার শীর্ষে উঠা এক ঝাঁক তরুণ এবং পা পিছলে ব্যর্থ হওয়া এক তরুণী সম্পর্কে জানতে পারবেন। ’
তিনি আরো জানান, ‘এ উপন্যাসটি বিশেষ করে যারা আন্তর্জাতিক যে কোনো প্রতিযোগিতায় অংশ নিয়ে সফল হতে চান, মডেল হিসেবে নিজেকে পরিচিত করতে চান, সাংবাদিকতা পেশায় নিজেকে শক্ত করে তুলে ধরতে চান, যে কোনো আইডিয়াকে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সফল করতে চান তাদের বিশেষ কাজে লাগবে। ’
উপন্যাসটির মূল্য ১৩৫ টাকা। বইটি পাওয়া যাবে অমর একুশে গ্রন্থমেলায় ৫০২-৫০৩ নং স্টলে। অনলাইনে রকমারি থেকে goo.gl/ZdZeda এ ঠিকানা ব্যবহার করে নেয়া যাবে।

 


মন্তব্য