kalerkantho


কোথায় কখন কী

৫ নভেম্বর, ২০১৮ ০০:০০



কোথায় কখন কী

রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশে ‘নভেম্বর সেল’

রঙ বাংলাদেশ দিচ্ছে ‘নভেম্বর সেল’। ঢাকার টোকিও স্কয়ার ও বেইলি রোড এবং ময়মনসিংহের দুটি আউটলেটে থাকবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। অফার চলবে নভেম্বর মাসজুড়ে। অফারে রয়েছে শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট ও ফতুয়ার সম্ভার। পরিবারের সারা বছরের পোশাক সাশ্রয়ী মূল্যে কিনে রাখতে পারেন। শোরুমের পাশাপাশি অনলাইনে .িত্ধহম-নফ.পড়স এবং ফেসবুক পেজেও কেনা যাবে পণ্য। আছে হোম ডেলিভারির সুবিধাও। যোগাযোগ : ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৯৮৪৮৮৮৪৪৪।

 

নতুন ঠিকানায় শৈলী

পোশাক, গয়না, কারুপণ্যসহ জীবনযাপনের নানা অনুষঙ্গের প্রতিষ্ঠান শৈলী। নতুন রূপে নানা আয়োজন নিয়ে শৈলী লালমাটিয়ায় দ্বার উন্মোচন করেছে ১ নভেম্বর। এ উপলক্ষে ৫ নভেম্বর শৈলীর স্টুডিও খোলা থাকবে রাত ১০টা পর্যন্ত। থাকবে আড্ডা, গান, ছবি তোলা ইত্যাদি। ঠিকানা : ২/১৭, ব্লক-বি, লালমাটিয়া, ঢাকা। ফেসবুক : ভধপবনড়ড়শ.পড়স/ঝযড়রষবব

 

বার্ডস আইয়ে শীতের পোশাক

শীতে বার্ডস আই নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন কাপড়ে তৈরি শীতের পোশাক। নকশায় ভিন্নতা রেখে ছোট ও বড়দের জন্য পোশাক ডিজাইন করা হয়েছে। রয়েছে নানা ডিজাইনের ফুলহাতা টি-শার্ট, পলো শার্ট, ম্যাগি, হুডি, ক্যাপ, কটি, শার্ট ও ছোটদের শীতের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : ০১৯১৫-০৬৮১৫৩।

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন

শীতের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় নকশার শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি নকশার শার্ট রাখা হয়েছে। এ ছাড়া পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল শার্টও। চেক ও স্ট্রাইপড ছাপার শার্টগুলো তৈরি করা হয়েছে সুতি কাপড়ে। পাবেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা শার্ট।

যোগাযোগ : ০১৭৯২-৪৫২২২২।

 

ইন্টেরিয়র ডিজাইনে বিশেষ ছাড়

আই ডিজাইন স্টুডিওতে চলছে ইন্টেরিয়রের বিভিন্ন কাজের ওপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। অফার থাকবে রেসিডেন্স ইন্টেরিয়র ডিজাইন, প্রডাক্ট ডিজাইন ও ফার্নিচার ডিজাইনের ওপর। অফার চলবে নভেম্বর মাসজুড়ে। ঠিকানা : ব্লক-জি, রোড-২৩, হাউস-৩৪৬, বসুন্ধরা রেসিডেনশিয়াল এরিয়া, ঢাকা-১২২৯। ফোন : ০১৭৯৯৫৫৯৮৫৯।

কোদোমো

কোদোমোর পণ্য মিলবে দারাজে

এখন থেকে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজে মিলবে বিশ্বখ্যাত জাপানি শিশু প্রসাধনী ‘কোদোমো’র পণ্য। যারা দারাজ থেকে কোদোমোর পণ্য কিনবেন, উদ্বোধনী অফার হিসেবে তাঁদের জন্য ১০ শতাংশ ছাড় চলছে। কোদোমোর প্রায় ৭০টি পণ্য এখন দারাজে পেন্টাগনের অফিশিয়াল স্টোরে পাওয়া যাচ্ছে।

যোগাযোগ : ইমন নাজমুল-০১৭১১-৮৭৫২২৮।



মন্তব্য