kalerkantho


কোথায় কখন কী

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০



আড়ংয়ের ৪০ বছর পূর্তি উৎসব

৪০ বছর পূর্তি উপলক্ষে তিন দিনব্যাপী উৎসবের আয়োজন করেছে আড়ং। ২৫ থেকে ২৭ অক্টোবর উত্সব আয়োজিত হবে ঢাকায় আর্মি স্টেডিয়ামে। হস্তশিল্প প্রদর্শনী ও ফ্যাশন শোর পাশাপাশি থাকবে কনসার্ট। গাইবেন নগরবাউল জেমস, জলের গান ও মিনার। উত্সব সবার জন্য উন্মুক্ত। তবে প্রবেশের জন্য অবশ্যই আগে থেকে নাম নিবন্ধন করতে হবে।

 

যাত্রা শুরু সিডের

বাংলাদেশে যাত্রা শুরু করেছে জাপানি লেন্স ব্র্যান্ড সিড। এখন থেকে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশে বিশ্বমানের লেন্স দেবে তারা। বাংলাদেশে তাদের ব্যাবসায়িক পার্টনার ভিশন কেয়ার লিমিটেড।

 

ঢাকা রিজেন্সি

দুর্গাপূজার ছুটিতে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট অতিথিদের জন্য গ্র্যান্ডডিয়স রেস্টুুরেন্টে পূজার ভোজের আয়োজন করেছে। সরষে আলু, পটোল, সবজি লাবরা, পেঁপে নারকেলঘণ্ট, আলুর দম, কড়াইশুটির কচুরীর সঙ্গে ডেজার্টে থাকছে মজাদার জাফরান রাবরি, তিলের নাড়ু, নারকেলের নাড়ুসহ আরো অনেক কিছু। অফারটি উপভোগ করা যাবে ৩৪৯০ টাকায়। রয়েছে একটি কিনলে একটি ফ্রি অফার। চলবে ১৮ থেকে ২০ অক্টোবর সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত। যোগাযোগ : ০১৭১৩ ৩৩২৬৬১

 

চট্টগ্রামে প্রেম’স কালেকশন

চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারে প্রেম’স কালেকশনের আউটলেট ম্যানজ ডিপার্টমেন্টের উদ্বোধন করলেন চিত্রনায়ক শাকিব খান। উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী। এর আগে ১০ অক্টোবর লেডিজ এবং কিডস ডিপার্টমেন্টের উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান ।

দ্য বডি শপ

বাংলাদেশে আসছে ‘দ্য বডি শপ’

ব্রিটেনের প্রসাধনী ব্র্যান্ড ‘দ্য বডি শপ’ আসছে বাংলাদেশে। বাংলাদেশে যমুনা ফিউচার পার্কে হবে তাদের প্রথম আউটলেট। প্রাকৃতিক উপাদানে তৈরি উন্নত মানের প্রসাধনী এবং টয়লেট্রিজ পণ্য উত্পাদন করে দ্য বডি শপ। হোয়াইট মাস্ক, বডি বাটার এবং ভিটামিন-ই রেঞ্জের পাশাপাশি তারা নিয়ে আসছে বডি ইয়োগার্ট।

ড্যান কেক

শেষ হলো ‘ড্যান কেক ডেজার্ট

জিনিয়াস-২০১৮’ বাছাই পর্ব

শেষ হলো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’ বাছাই পর্ব। সারা দেশ থেকে অংশ নেওয়া প্রতিযোগীদের মধ্য থেকে বাছাই পর্ব পেরিয়ে মূল পর্বে অংশ নিচ্ছেন ৩৬ জন। তাদের নিয়ে শুরু হয়েছে স্টুডিও রাউন্ড। সেখান থেকে নির্বাচিত সেরা ১০ জন অংশ নেবেন ফাইনাল রাউন্ডে। প্রতিযোগিতায় প্রথম স্থান বিজয়ী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ।

 



মন্তব্য