kalerkantho


কোথায় কখন কী

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কোথায় কখন কী

দেশীদশে নতুন

দেশীদশের সব ফ্যাশন হাউস তাদের কো-ব্র্যান্ড বাজারে এনেছে। দেশীয় পোশাকে আন্তর্জাতিক স্টাইল তুলে ধরা হয়েছে এই আয়োজনে। এখন থেকে দেশীদশেও কো-ব্র্যান্ডগুলোর পোশাক পাওয়া যাবে। নিপুণের নতুন কো-ব্র্যান্ড মাকু, কে ক্রাফটের ইয়াংকে, অঞ্জন’সের আর্ট অব ব্লু, রঙ বাংলাদেশের ওয়েস্ট রঙ, বাংলার মেলার বাংলা হাট, সাদাকালোর বিয়ন্ড সাদাকালো, বিবিয়ানার বালিকা বেলা, দেশালের এসেন্স অব দেশাল, নগরদোলার হ্যান্ড টাচ এবং সৃষ্টির প্রিন্ট ক্রাফট।

 

নিত্য উপহারের নতুন টি-শার্ট

প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ঋত্বিক ঘটককে নিয়ে ‘ঋত্বিক...একটি নদীর নাম’ এবং ‘মুক্ত করো ভয়’ শিরোনামে দুটি নতুন টি-শার্ট এনেছে নিত্য উপহার, ডিজাইন করেছেন শিল্পী ধ্রুব এষ। এ ছাড়া ‘ভ্যাল্যু অব লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ শিরোনামেও টি-শার্ট পাওয়া যাচ্ছে। সম্প্রতি থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়া ১৩ ফুটবলার ও তাদের কোচকে নিয়েই এই টি-শার্ট। ডিজাইন করেছেন বাহার রহমান।

উজ্জ্বলা বিউটি এক্সপার্ট কনটেস্ট

প্রথমবারের মতো উজ্জ্বলা আয়োজন করেছে বিউটি এক্সপার্ট কনটেস্ট, যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মেকআপ আর্টিস্টরা তাঁদের মেকআপ প্রতিভা উপস্থাপন করেন। ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার প্রথম পর্ব। মেকআপ অ্যান্ড হেয়ারস্টাইল পর্বে ৩৫ জনের মধ্যে বাছাই করা হয় সেরা ১০ জন।

লা মেরিডিয়ান

লা মেরিডিয়ানের নিয়মিত আয়োজনে যুক্ত হলো ‘আফটারনুন টি’। থাকবে প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ‘ল্যাটিচ্যুড ২৩’ রেস্টুরেন্টে। যোগাযোগ : ০১৯৯০ ৯০০৯০০

লং বিচ হোটেল

লং বিচ তাদের ঢাকা ও কক্সবাজার দুই শাখায়ই ১৫ সেপ্টেম্বর থেকে আয়োজন শুরু করেছে ইন্ডিয়ান ট্র্যাডিশনাল থালির। পাওয়া যাবে লাঞ্চ ও ডিনারে। বুকিংয়ের জন্য যোগাযোগ—ঢাকা : ০১৭৫৫ ৫৫৭৯৪০, কক্সবাজার : ০১৭৭৭ ৭৭৫০৩১

 

স্কিন ক্যাফের অর্গানিক অয়েল

স্কিন ক্যাফে লিমিটেডের আটটি অর্গানিক অয়েল রয়েছে। এগুলো দীর্ঘ সময়ের জন্য চুল ময়েশ্চারাইজ করে। চুলের গ্রোথ বাড়াতে এবং চুল আবারও গজাতে সাহায্য করে ও অয়েল খুশকি দূর করে। ফেসবুক পেজ ভধপবনড়ড়শ.পড়স/ংশরহপধভব.পড় থেকেও তেল সম্পর্কে জানা যাবে। গ্রাহকরা ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম, বাগডুম, পিকাবু ও দারাজেও স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন। অর্ডারের পর প্রোডাক্ট ২৪ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি হয়।



মন্তব্য