kalerkantho


কোথায় কখন কী

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কোথায় কখন কী

জারা’স বিউটি লাউঞ্জ

নিজলক্রিয়েটিভ

নিজলক্রিয়েটিভ ফটোগ্রাফি

বিয়ের সাজ থেকে শুরু করে পরিবর্তন এসেছে বিয়ের ছবিতেও। ওয়েডিং ডকুমেন্টারির সঙ্গে যুক্ত হয়েছে ওয়েডিং জার্নালিজম, মোমেন্টস, ফাইন আর্ট, লাইট, পেইন্টিংসহ ক্রিয়েটিভ ওয়েডিং ফটোগ্রাফি। এসব সুবিধাসহ বিয়ের ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজলক্রিয়েটিভ ফটোগ্রাফি বিয়ে মৌসুমকে সামনে রেখে অফার দিয়েছে ফটোগ্রাফি প্যাকেজ। চার দিনের প্যাকেজ বুকিং দিলেই পাওয়া যাবে প্রি অথবা পোস্ট ওয়েডিং ফটোগ্রাফি ফ্রি।

যোগাযোগ : ০১৭০৭ ১৩৩৫৫৪

কে ক্রাফট

কে ক্রাফটে মূল্যছাড়

কে ক্রাফটের রজতজয়ন্তী উপলক্ষে সব প্রডাক্টে থাকছে ২০% ছাড়। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই অফার। 

 

শরতে ইয়াংকের মূল্যছাড়

ইয়াংকে শরত্ অফারে সব আউটলেটে (দেশী দশ ছাড়া) সব প্রডাক্টে দিয়েছে ২০% ছাড়। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। 

 

মুসলিম কালেকশনে নতুন পলো শার্ট

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ডিজাইনের পলো শার্ট। আবহাওয়া উপযোগী সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। রয়েছে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

 

রূপচর্চায় ৪০ শতাংশ ছাড়

জারা’স বিউটি লাউঞ্জ রূপচর্চায় গ্রাহকদের জন্য দিচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া চলছে স্পেশাল ব্রাইডাল প্যাকেজ অফার। ১৫০০ থেকে শুরু করে ৫৫০০ টাকা মূল্যের প্যাকেজে ত্বক ও চুলের পরিপূর্ণ পরিচর্যা করে নিতে পারেন। এ ছাড়া ফুল বডি শাইনিং, ব্রাইডাল ফেসিয়াল, মেহেদির আলপনা, পার্টি মেকআপ, শাড়ি পরানো ইত্যাদি সেবায় রয়েছে ছাড়। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল-৬, ধানমণ্ডি, ঢাকা।

 

বিনা তেলে তৈরি খাবার

বাংলাদেশে বিনা তেলে তৈরি খাবার খাওয়ার সুযোগ দিচ্ছে সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেড। প্রতিষ্ঠানটি বিনা তেলে রান্না নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবারের ক্যাটারিং ও হোম ডেলিভারি সার্ভিস দিচ্ছে। ১৫ সেপ্টেম্বর অফিসার্স ক্লাবে সাওল বিডির উদ্বোধন করেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

 

ঢাকা রিজেন্সির ‘প্রাইম টাইম’

ঢাকা রিজেন্সি হোটেল এবার ‘প্রাইম টাইম’ নামে বিশেষ খাবার আয়োজন করেছে হোটেলের রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে। ১৩৯০++  টাকা থেকে শুরু করে ১৫৯০++ টাকার প্যাকেজে থাকছে মজার সব খাবার। আছে একটি কিনলে একটি ফ্রি সুবিধা। চলবে ২০ থেকে ২২ সেপ্টেম্বর প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত। যোগাযোগ : ০১৭১৩৩৩২৬৬১।



মন্তব্য