kalerkantho


কোথায় কখন কী

৩০ জুলাই, ২০১৮ ০০:০০




কোথায় কখন কী

কে ক্রাফট

বর্ষায় ফুলেল কে ক্রাফট

বর্ষার পোশাকে নানা ফুলের ছোঁয়া এনেছে কে ক্রাফট। কদম, অপরাজিতা, সন্ধ্যামালতী, দোলনচাঁপার সৌন্দর্য জায়গা করে নিয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, টপস, পাঞ্জাবি, শার্ট ও বাচ্চাদের পোশাকে। বর্ষার ফুলেল পোশাক পাওয়া যাবে কে ক্রাফটের ঢাকা ও ঢাকার বাইরের সব শোরুমে এবং অনলাইন স্টোর শধুশত্ধভঃ.পড়স-এ।

 

এশিয়ার সেরা বিজনেস হোটেল

স্পা ওয়েস্টিন

পাঁচতারা হোটেল দি ওয়েস্টিন ঢাকার ওয়েস্টিন স্পা এশিয়ার সেরা বিজনেস হোটেল স্পার স্বীকৃতি পেয়েছে। উত্তর আয়ারল্যান্ডের ওয়ার্ল্ড লাক্সারি স্পা অ্যান্ড রেস্টুরেন্ট অ্যাওয়ার্ডসের গালা অনুষ্ঠানে এই স্বীকৃতি দেওয়া হয়। ১৪ জুলাই গ্যালর্গম রিজোর্ট অ্যান্ড স্পাতে অনুষ্ঠিত এ আয়োজনে অংশগ্রহণ করে ৪২টি দেশ। ওয়েস্টিন প্রথম ম্যারিয়ট ইন্টারন্যাশনাল হোটেল, যেটি উপমহাদেশ পর্যায়ে এই সন্মানজনক স্বীকৃতি পেল। এর আগে ২০১৭ সালে ওয়েস্টিন ঢাকার ওয়েস্টিন স্পা বাংলাদেশের সেরা বিজনেস হোটেল স্পার স্বীকৃতি পায়।

নিত্য উপহারে বর্ষার টি-শার্ট

বর্ষায় পাঁচটি ডিজাইনের নতুন টি-শার্ট পাওয়া যাচ্ছে নিত্য উপহারে। শিল্পী কাইয়ুম চৌধুরীর আঁকায় ‘মেঘে মেঘে’ ও ‘ভরা বাদলের মাঝে’, আনিসুজ্জামান সোহেলের ‘বৃষ্টি পড়ে’, মোস্তাফিজ কারিগরের ‘বৃষ্টির শৈশব’ ও জিসান জামিলের ‘শহরে বৃষ্টি’। রয়েছে শিল্পী ধ্রুব এষের নতুন ডিজাইন ব্যোমকেশ, ট্যুর রাউন্ড দ্যা ওয়ার্ল্ড উইদাউট মানি, রামনাথ বিশ্বাসকে নিয়ে নতুন ডিজাইনের টি-শার্ট। এ ছাড়া পাওয়া যাচ্ছে বর্ষার শাড়ি ‘মেঘে মেঘে’।

 

দেবী মঞ্চ মডেল হান্ট

বিশ্বরঙ আয়োজন করতে যাচ্ছে ‘দেবী মঞ্চ মডেল হান্ট-২০১৮’ প্রতিযোগিতা। থাকবে কেন্দ্রীয় চরিত্র জয়া আহসানের সঙ্গে বিশ্বরঙের পোশাক পরে মঞ্চে ক্যাটওয়াকের সুযোগ। অংশগ্রহণের জন্য একটি ফরম পূরণ করতে হবে। আবেদনকারীদের মধ্য থেকে যোগ্য প্রার্থী বাছাই করা হবে। ফরম পাওয়া যাবে বিশ্বরঙের সব শোরুমে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১ আগস্ট। বিস্তারিত তথ্যের জন্য

যোগাযোগ : ০১৭৩০ ০৬৮০৬৩,

০১৭৩০ ০৬৮০১৪

 



মন্তব্য