kalerkantho


কোথায় কখন কী

১৬ জুলাই, ২০১৮ ০০:০০




কোথায় কখন কী

ওমেন্স ওয়ার্ল্ড

লা রিভে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

উদ্যমী ও ফ্যাশন-সচেতন নারীদের জন্য নাইন-টু-নাইন (ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক) কালেকশন নিয়ে এসেছে লা রিভ। কর্মক্ষেত্রে পরিপাটি এবং দিন শেষে প্রাণবন্ত পোশাক নিয়েই এই আয়োজন। এই কালেকশনে সীমিত সময়ের জন্য থাকছে ২৫ শতাংশ পর্যন্ত নগদ ছাড়। ঢাকা ও ঢাকার বাইরে সব লা রিভ স্টোরের পাশাপাশি এই ছাড় পাওয়া যাবে .িষবত্বাবপত্ধুব.পড়স-এ। নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে  টিউনিক, লং কামিজ, শর্ট স্কার্ট, ওয়েস্টার্ন স্টাইল নট টপ, ফরমাল ট্রাউজার ও ম্যাচিং বটম। পাশাপাশি পুরুষদের জন্য থাকছে মানানসই সব অফিস ও আফটার অফিস ওয়্যার।

 

রেইনি সিজন ব্রাইডাল অফার

বর্ষা মৌসুমে বিয়ের সাজে ওমেন্স ওয়ার্ল্ডে থাকছে বিশেষ ব্রাইডাল প্যাকেজ। বিয়ের দিন বেস্ট লুকের জন্য বেছে নিতে পারেন রোজ গোল্ড, প্লাটিনাম ও এয়ার ব্রাশ ফিনিশিং স্পেশাল ব্রাইডাল প্যাকেজ। থাকছে এনগেজমেন্ট, গায়ে হলুদ ও বউভাতের মেকআপসহ পছন্দমতো প্যাকেজ বেছে নেওয়ার সুবিধা। সুবিধামতো সময়ে প্যাকেজের সেবা নিতে যোগাযোগ করুন : গুলশান ০১৭৩৩২২৬১৫১, বনানী ০১৭৩৩২২৬১৫২, উত্তরা ০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল ০১৭৩৩২২৬১৫৪ এবং ধানমণ্ডি ০১৭৩৩২২৬১৫৫, মিরপুর ০১৭৩৩২২৬১৫৬, গুলশান সিগনেচার ব্রাঞ্চ ০১৭৩৩২২৬১৫৭।

 

ভোগ লাইফস্টাইল লাউঞ্জে নতুন সেবা

ভোগ আয়ুর্বেদ নামে নতুন সেবা নিয়ে এসেছে ভোগ লাইফস্টাইল লাউঞ্জ। বিশ্ববিখ্যাত এই অর্গানিক হিলিং সেবা দেওয়া হবে যমুনা ফিউচার পার্কে। এই সেবার সূচনা হয়েছে ৯ জুলাই। ভোগ আয়ুর্বেদ ছাড়া আরো বিভিন্ন সেবার মধ্যে রয়েছে শিরোধারা, রেজুভিনেশন ম্যাসাজ, আয়ুর্বেদ ফোর হ্যান্ড ম্যাসাজ, ওবেসিটি ট্রিটমেন্ট উদভাথানাম, ফুট ম্যাসাজ, হেড ম্যাসাজ, আয়ুর্বেদ ফেসিয়াল মুখালিপাম, হারবাল মাইগ্রেন ট্রিটমেন্ট ইত্যাদি।

 

মোহাম্মদপুরে মিনিসো

৭ জুলাই জাপানের ফার্স্ট-ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড মিনিসোর নতুন আউটলেটের উদ্বোধন হয়েছে মোহাম্মদপুরে। এখানে আছে ক্রিয়েটিভ হোম-ওয়্যার, ব্যাগ, স্পোর্টস-ফিটনেস, গ্যাজেটস, আইসিটি পণ্য, স্টেশনারি, খেলনা ও মৌসুমি পণ্য। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন ক্রিকেটার তাসকিন আহমেদ।

 

মি অ্যান্ড মমের নতুন শাখা

পুরান ঢাকার ওয়ারিতে মি অ্যান্ড মমের ষষ্ঠ শাখার উদ্বোধন হয়েছে। মা ও শিশুর প্রয়োজনীয় সব সামগ্রী নিয়ে এই শাখা যাত্রা শুরু করল। মি অ্যান্ড মমে পাবেন শিশুদের জন্য পোশাক, পার্টি ড্রেস, জুতা,  খেলনা, গিফট আইটেম, বেবি ফুড, অ্যাকসেসরিজসহ নানা পণ্যসামগ্রী। এ ছাড়া পাবেন কসমেটিকস, জুয়েলারি ও বেবি কেয়ার পণ্য। শিশুর ঘর সাজিয়ে তুলতে নানা রকম ফার্নিচারও রয়েছে। যোগাযোগ : ০১৭৩০৩১৬৯১৬

 

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস

ড্যান কেক দেশব্যাপী ডেজার্ট তৈরির প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। ঢাকা ক্লাবে ১৩ জুলাই এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। এই প্রতিযোগিতার মাধ্যমে দেশের সেরা ডেজার্ট শেফদের পুরস্কৃত করা হবে।

 

বর্ষার পোশাকে বিশ্বরঙ

বিশ্বরঙ বর্ষায় নতুন কালেকশন এনেছে। এ সময় আবহাওয়ায় থাকে ঠাণ্ডা-গরমের মিশেল। পোশাকে তাই আরামদায়ক সুতি কাপড় ব্যবহার করা হয়েছে। পোশাকের কাটিংয়ে এসেছে কিছুটা ভিন্নতা। বেশির ভাগ পোশাকে বর্ষার নীল রঙের ব্যবহারের পাশাপাশি সবুজ, হালকা কমলা, অ্যাশ, কালো, লেমন ও হালকা রংগুলোও ব্যবহার করা হয়েছে। বর্ষা কালেকশনে আছে শাড়ি, থ্রি-পিস, কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ছেলেদের শার্ট ও টি-শার্ট। কেনা যাবে অনলাইনে .িনরংযড়িত্ধহম.পড়স ঠিকানা থেকে। রয়েছে হোম ডেলিভারির সুবিধা। যোগাযোগ : ০১৮১৯২৫৭৭৬৮।

 

লা রিভ

 বিশ্বরঙ



মন্তব্য