kalerkantho


ঈদের উপহার এখন থেকেই

২১ মে, ২০১৮ ০০:০০



ঈদের উপহার এখন থেকেই

ছবি ক্যাটস আই

পরিবারের সবাইকে নিয়ে ঈদ উদ্যাপনের আনন্দই অন্য রকম। ঈদের এই  আনন্দ বহুগুণ বাড়িয়ে দিতে পারে উপহারের আদান-প্রদান

 

ঘড়ি

ঈদের উপহার হিসেবে সবার কাছেই ঘড়ির বেশ সমাদর। বাজারে ফাস্ট ট্র্যাক, টাইটান, ক্যাসিওসহ বিভিন্ন ব্রান্ডের ঘড়ি রয়েছে। উপহার দেওয়ার জন্য সাকো ওয়াচ অ্যান্ড কম্পানিও বিভিন্ন ব্রান্ডের ঘড়ি আমদানি আনে। তাদের আছে সুইটজারল্যান্ডের ওমেগা, মন্ট ব্লাংক, রোমার, রেমন্ড ওয়েল, বউমি মারসিয়ার, ট্যাগ হুয়ার, জাপানের ওরিয়েন্ট ও রাইম ক্লকের মতো ব্রান্ড ঘড়ির কালেকশন।

 

হেডফোন

স্মার্টফোনের এই যুগে হেডফোন নিত্য প্রয়োজনীয় সামগ্রী বলা যেতে পারে। বিশেষ করে তরুণদের কাছে। ঈদের গিফট হিসেবে হেডফোন বেশ কাজের জিনিস। বাজারে বিভিন্ন ব্রান্ডের হেডফোন পাওয়া যায়। আছে ওয়ারলেস ব্লুটুথ হেডফোনও। রাজধানীর বসুন্ধরা সিটি, মাল্টিপ্লান সেন্টার, ইস্টার্ন প্লাজা, মোতালিব প্লাজা, মেট্রো শপিং মলসহ বিভিন্ন ইলেকট্রনিকস পণ্যের দোকানে পাওয়া যাবে হেডফোন। নিজের বাজেটের মধ্যে হেডফোন হতে পারে চমৎকার উপহার।

 

পোশাক

ঈদে নতুন পোশাকের কদর থাকে সবচেয়ে বেশি। উপহারে নতুন পোশাক তাই পরিবারের সদস্য কিংবা বন্ধুদের মুখে ফোটাবে হাসি। পরিবারের সবার জন্যই পোশাকের নানা আয়োজন করে থাকে ফ্যাশন হাউসগুলো। নতুন ডিজাইন, রঙ-ঢঙের বৈচিত্র্য নিয়ে সবার চাহিদা পূরণ করতে ব্যস্ত তারা। ঈদের কেনাকাটায় বাড়তি স্বস্তি দিতে থাকে বিশেষ ছাড়ও।

এবার ঈদে ফ্যাশন হাউস ক্যাটস আই সব বয়সীদের জন্য এনেছে নানা নকশা, মোটিফের ফ্যাশনেবল সব পোশাক। পরিবারে খুশির মাত্রা আরো খানিকটা বাড়িয়ে দিতে রবি তাদের ‘ধন্যবাদ’ প্রোগ্রামের আওতায় নিয়ে এসেছে ক্যাটস আইয়ের সব আউটলেটকে। রবির যারা প্লাটিনাম এইচ, প্লাটিনাম ও ডায়ামন্ড গ্রাহক, তারা ক্যাটস আইয়ের যে কোনো শোরুম থেকে কেনাকাটায় পাবেন ১৫ শতাংশ ছাড়। গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ছাড়। ক্যাটস আইয়ের অনলাইন স্টোর থেকেও গ্রাহক কেনাকাটা করতে পারবেন প্রোমো কার্ড ব্যবহার করে। সেখানেও মিলবে ১০ শতাংশ ছাড়।

 

 



মন্তব্য